শহর বাঁকুড়া

১৩ নাম্বার ওয়ার্ডের প্রার্থী বহিরাগত এই দাবী তুলে, টায়ার জ্বালিয়ে,পথ অবরোধ করে বিক্ষোভ তৃণমূলের একাংশের।

১৩ নাম্বার ওয়ার্ডের প্রার্থী বহিরাগত এই দাবী তুলে, টায়ার জ্বালিয়ে,পথ অবরোধ করে বিক্ষোভ তৃণমূলের একাংশের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া পুর শহরের ওয়ার্ডে,ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী তালিকা নিয়ে কার্যত বিক্ষোভের হিড়িক পড়ে গেছে। শনিবার বিকেলে টায়ার জ্বালিয়ে, রাজগ্রাম- বাঁকুড়া রাস্তার ভকত পাড়া মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন তৃণমূলের একাংশ। এই বিক্ষোভ কর্মসুচীতে যোগ দেন এলাকার মহিলারাও। স্থানীয় মহিলাদের দাবী,আদতে ১৫ নাম্বার ওয়ার্ডের বাদিন্দা বরুণ সেন কে উড়িয়ে নিয়ে এসে ১৩ নাম্বারে প্রার্থী করা হয়েছে। তা এলাকার মানুষ মেনে নেবেন না।পাশাপাশি, তার সাথে বিজেপির যোগসুত্রেরও অভিযোগ তুলে সরব হয়েছেন তারা। তাদের দাবী গত বিধানসভা ভোটে বরুণ বাবু বিজেপির হয়ে প্রচার করেছিলেন। অথচ তাকেই দল টিকিট দিল! যা মেনে নেওয়া যায় না।

বহিরাগত প্রার্থী নয়,এলাকার প্রার্থী চাই"- এই স্লোগান তুলে, এলাকার তৃণমূল কর্মী, সমর্থকেরাও দলীয় পতাকা মিয়ে পথ অবরোধ বিক্ষোভে সামিল হন।এবং অবিলম্বে প্রার্থী বদলের দাবী তুলে এদিন সোচ্চারও হন তারা।তৃণমূল কংগ্রেসের পুর ভোটের প্রার্থী তালিকা নিয়ে এবার যেভাবে জেলা জুড়ে বিক্ষোভ প্রদর্শণের হিড়িক বাড়ছে, তাতে করে তৃণমূলকে ভোটের লড়াইয়ে যথেষ্ট বিড়ম্বনা ফেলবে! এমনটাই মনে করছেন জেলার রাজনৈতিক মহল। এখন দেখার, এই সমস্যা কাটিয়ে তুলতে তৃণমূল কংগ্রেসের ক্রাইসিস ম্যানেজাররা কি রফা সুত্র বের করেন? সেদিকেই নজর রইল সবার। তবে, সোমবার এই প্রার্থী তালিকা নিয়ে বিক্ষোভ সংক্রান্ত সমস্যাকে ক্লোজ চ্যাপ্টার করতে দলের উচ্চ নেতৃত্ব কড়া নির্দেশ দিতে পারেন। এমনটা তৃণমূল সুত্রে জানা গেছে।

আবার আরও একটি দলীয় সুত্রের খবর, এই পরিস্থিতি সামাল দিতে কয়েকটি ওয়ার্ডে প্রার্থী বদলের সিদ্ধান্তও নিতে পারেন উচ্চ নেতৃত্ব।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story