শহর বাঁকুড়া

কাউন্সিলারের দিদিগিরি! তারপর কি ঘটল? জেনে নিন এই প্রতিবেদনে।

কাউন্সিলার অপর্ণা দেবী তার বিরুদ্ধে ওঠা অভিযোগ উদ্দেশ্য প্রণোদিত বলে পালটা দাবি করে জানান,বাজার কমিটির সম্পাদক তার বিরুদ্ধে পুর নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। তাই এখন এই ঘটনাকে হাতিয়ার করে,তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তুলে,বাজার গরম করতে চাইছেন।

কাউন্সিলারের দিদিগিরি! তারপর কি ঘটল? জেনে নিন এই প্রতিবেদনে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এলাকার হরিনাম সংকীর্তনের শোভাযাত্রাকে কেন্দ্র করে স্থানীয় কাউন্সিলর বনাম বাজার কমিটির বিবাদের জেরে উত্তেজনা ছড়ায় রাজগ্রাম এলাকায়। বাঁকুড়া পুরসভার ১৪ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলার অপর্ণা চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বাজার কমিটির সম্পাদক কে মারধরের অভিযোগ ওঠে। এমনকি কাউন্সিলারের এই দিদিগিরির প্রতিবাদে রাজগ্রাম বাজার কমিটি মঙ্গলবার এলাকায় বনধ পালন করে প্রতিবাদে সামিল হন। স্থানীয় সুত্রে জানাগেছে,হরিনাম সংকীর্তনের ধুলাটের শোভাযাত্রা চলাকালীন অতিকায় সাউন্ড বক্স বাজার এলাকায় একটি দোকানের টিনের ছাউনিতে আটকে যায়।

এরপর,হরিনাম সংকীর্তন কমিটির লোকেরা ওই টিনের ছাউনি গ্যাস কাটার দিয়ে কেটে দেওয়াকে কেন্দ্র করে বাজার কমিটির সাথে হরিনাম সংকীর্তন কমিটির বিবাদের সুত্রপাত।আর এই বিবাদের মধ্যে যুক্ত হয়ে পড়েন স্থানীয় কাউন্সিলর অপর্ণা দেবীও।অভিযোগ ওঠে বাজার কমিটির সম্পাদকের গায়ে হাত দিয়েছেন তিনি।এবং তার অনুগামীদের নিয়ে দিদিগিরি চালান।যদিও অপর্ণা দেবী তার বিরুদ্ধে ওঠা অভিযোগ উদ্দেশ্য প্রণোদিত বলে পালটা দাবি করে জানান,বাজার কমিটির সম্পাদক তার বিরুদ্ধে পুর নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। তাই এখন এই ঘটনাকে হাতিয়ার করে, তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তুলে, বাজার গরম করতে চাইছেন।

এদিকে,রাজগ্রামের এই বিবাদকে কেন্দ্র করে যেন আর কোন অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় তার জন্য সক্রিয় রয়েছে বাঁকুড়া সদর থানার পুলিশও।এলাকা এখন মোটের ওপর শান্তিপূর্ণ। আজ বাজার এলাকা স্বাভাবিক ছন্দে ফিরেছে।

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও। 👇




Next Story