শহর বাঁকুড়া

"দল বহিষ্কার করে করুক,তবুও প্রার্থী পদ প্রত্যাহার নয়- নিজের অবস্থান স্পষ্ট করলেন দিলীপ আগরওয়াল।

দল বহিষ্কার করে করুক,তবুও প্রার্থী পদ প্রত্যাহার নয়- নিজের অবস্থান স্পষ্ট করলেন দিলীপ আগরওয়াল।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : তৃণমূলের গোঁজ প্রার্থীদের ইতিমধ্যেই নির্বাচন থেকে সরে না দাঁড়ালে চরম শাস্তি হিসেবে বহিষ্কার করার নিদান দিয়েছেন তৃণমূল জাতীয় কর্মসমিতির সদস্য পার্থ চট্টোপাধ্যায়। তিনি সোমবার বিকেলে সাংবাদিক বৈঠকে গোঁজ প্রার্থীদের নির্বাচন থেকে নিজেদের বিরত রেখে দলের সমর্থনে নামার জন্য ৪৮ ঘন্টা সময়সীমাও বেঁধে দিয়েছেন।কিন্তু এই চরম শাস্তির তোয়াক্কা না করে ৭ নাম্বার ওয়ার্ডে নির্দল হিসেবে তৃণমূলের অফিসিয়াল প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে লড়াই জারি রাখার সিদ্ধান্ত নিয়েছেন তৃণমূল পরিচালিত বাঁকুড়া পুরসভার বিদায়ী বোর্ডের উপ পুর প্রধান দিলীপ আগরওয়াল। তিনি সাংবাদিক বৈঠকে জানান, যদি দল তাকে বহিষ্কার করে, তাহলে দলের সিদ্ধান্ত মাথা পেতে নেবেন কিন্তু নির্বাচনে লড়াইয়ের থেকে সরে দাঁড়াবেন না।

তিনি তার ওয়ার্ডে ঘরে,ঘরে চুটিয়ে ভোট প্রচার করছেন।এবং এই ওয়ার্ডে জয়ী হবেন বলেও তিনি আশাবাদী।প্রসঙ্গত, বাঁকুড়া পুরসভার ৭ নাম্বার ওয়ার্ডে তৃণমূল প্রয়াত বাঁকুড়া পুরসভার প্রাক্তন পুর প্রধান শান্তি সিংহের পুত্র বিশ্বনাথ সিংহ কে প্রার্থী করেছে। এই ওয়ার্ডে প্রার্থীর দৌড়ে থাকা দিলীপ বাবুর তৃণমূলের প্রার্থী তালিকায় নাম না থাকায় তিনি নির্দল হিসেবে ভোটে লড়ছেন। এই হেভী ওয়েট তৃণমূল নেতা এবং একদা জেলা তৃণমূলের মুখপাত্রের দায়িত্বে থাকা দিলীপ বাবুর দলের বিরুদ্ধে গোঁজ প্রার্থী হিসেবে লড়াই বাঁকুড়া শহরের রাজনৈতিক মহলে আলোড়ন ফেলে দিয়েছে। তাা বলাই বাহুল্য।

পাশাপাশি, পার্থ চট্টোপাধ্যায়ের গোঁজ প্রার্থীদের প্রতি হুঁশিয়ারির পর শহরবাসী জানতে মুখীয়ে আছেন শেষ অবধি গোঁজ প্রার্থীরা কি অবস্থান নেন।যদিও, দিলীপ বাবু ভোটের লড়াই থেকে পিছু হটবেন না বলে তার অবস্থান স্পষ্ট করে দিলেন। এখন দেখার, বাকি গোঁজ প্রার্থীরা কোন পথে হাঁটেন? সেদিকেই নজর রইল সবার।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story