শহর বাঁকুড়া

দামী মোটর বাইক চুরি করে ভাঙ্গড়ি ডিপোয় বিক্রি,পুলিশের জালে বাইক চোর সহ ২, উদ্ধার ৬ টি মোটর বাইক।

মুলত মোটর বাইকের হ্যান্ডেল লক ভেঙ্গে বাইক মিয়ে চম্পট দিত শ্রীকান্ত। তারপর দামী মোটর বাইক গুলিকে পুনিশোলের ভাঙ্গড়ি ডিপোতে অনেক কম দামে বিক্রি করে দিত সে।আস্ত মোটর বাইক বিক্রিতে ধরা পড়ে যাওয়ার ঝুঁকি এড়াতে সে এভাবে ভাঙ্গড়ি ডিপোয় চোরাই মোটর বাইক বিক্রি করত।

দামী মোটর বাইক চুরি করে ভাঙ্গড়ি ডিপোয় বিক্রি,পুলিশের জালে বাইক চোর সহ ২, উদ্ধার ৬ টি মোটর বাইক।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়া শহর থেকে চুরি যাওয়া ৬ টি মোটর বাইক উদ্ধারের পাশাপাশি, এই মোটর বাইক চুরির মুল পান্ডা ওন্দার রতনপুর এলাকার বাসিন্দা শ্রীকান্ত মিশ্র এবং ওন্দার পুনিশোল এলাকার ভাঙ্গড়ি ডিপোর মালিক কালিমউদ্দিন সহ দুজনকে গ্রেপ্তার করল বাঁকুড়া থানার পুলিশ। মুলত মোটর বাইকের হ্যান্ডেল লক ভেঙ্গে বাইক মিয়ে চম্পট দিত শ্রীকান্ত। তারপর দামী মোটর বাইক গুলিকে পুনিশোলের ভাঙ্গড়ি ডিপোতে অনেক কম দামে বিক্রি করে দিত সে।আস্ত মোটর বাইক বিক্রিতে ধরা পড়ে যাওয়ার ঝুঁকি এড়াতে সে এভাবে ভাঙ্গড়ি ডিপোয় চোরাই মোটর বাইক বিক্রি করত।

গত ২৫ শে ডিসেম্বর পুলিশের জালে ধরা পড়ে যায় শ্রীকান্ত।এবং তাকে জিজ্ঞাসাবাদ করে পুনিশোলের একটি ভাঙ্গড়ি ডিপোর সন্ধান পায় পুলিশ।সেখানে চুরির মোটর বাইক বিক্রি করত শ্রীকান্ত। এবং ওই ভাঙ্গড়ি ডিপোর মালিক কালিমউদ্দিনকেও গ্রেপ্তার করে পুলিশ।এদের দুজনকে আজ বাঁকুড়া জেলা আদালতে তোলা হয়। জেল পুলিশের ডিএসপি ( আইন ও শৃঙ্খলা) সুপ্রতীম দাস জানান,এই মোটর বাইক চুরি চক্রের সাথে আর কারা,কারা যুক্ত আছে বা আন্ত: রাজ্য কোন চক্র যোগ আছে কিনা? তা খতিয়ে দেখা হচ্ছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story