শহর বাঁকুড়া

fact check news: সৌমিত্র খাঁ কি তৃণমূলে ফিরছেন? সব জল্পনার অবসান ঘটালেন তিনি নিজেই, জেনে নিন আসল সত্য।

দিল্লীর অলিন্দে জোর জল্পনা চলে যে, এবার নাকি নিজের পুরাতন দল তৃণমূল কংগ্রেসে ফিরছেন সৌমিত্র। এই বিজেপি সাংসদের বিজেপি ছাড়ার আভাস দিয়ে কিছু সংবাদ মাধ্যমে খবরও প্রকাশিত হয় সংবাদ মাধ্যমে। সেই খবর কতটা সত্যি? না নেহাতই জল্পনা? তার খোঁজ শুরু করে বাঁকুড়া ২৪X৭। শনিবার সন্ধ্যায় বাঁকুড়ায় এই খবরের সত্যতা যাচাই করতে সরাসরি প্রশ্ন করে খোদ সৌমিত্র খাঁকে।

fact check news: সৌমিত্র খাঁ কি তৃণমূলে ফিরছেন? সব জল্পনার অবসান ঘটালেন তিনি নিজেই, জেনে নিন আসল সত্য।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সংসদের বাদল অধিবেশনের প্রথম দিনে সেন্টাল হলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে সৌমিত্র খাঁয়ের কথোপকথন এবং তৃণমূল কংগ্রেসের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়,তৃণমুল সাংসদ মহুয়া মৈত্র,অপরূপা পোদ্দার সাথে অন্তরঙ্গতা ও খোশগল্প করার ঘটনায় দিল্লীর অলিন্দে জোর জল্পনা চলে যে, এবার নাকি নিজের পুরাতন দল তৃণমূল কংগ্রেসে ফিরছেন সৌমিত্র। এই বিজেপি সাংসদের বিজেপি ছাড়ার আভাস দিয়ে কিছু সংবাদ মাধ্যমে খবরও প্রকাশিত হয় সংবাদ মাধ্যমে। সেই খবর কতটা সত্যি? না নেহাতই জল্পনা? তার খোঁজ শুরু করে বাঁকুড়া ২৪X৭।

শনিবার সন্ধ্যায় বাঁকুড়ায় এই খবরের সত্যতা যাচাই করতে সরাসরি প্রশ্ন করে খোদ সৌমিত্র খাঁকে। তাকে জানানো হয় এই খবরের ফ্যাক্ট চেক করতে চাইছে বাঁকুড়া২৪X৭। তাই আসল সত্য কি তা জানতে চাই।কোন রাখ,ঢাক না করেই সৌমিত্র বাবু সাফ জানান, এই খবর কে বলছে জানিনা।এসব ভ্রান্ত ধারণা। এই রটনা প্রসঙ্গে তার দাবি,তিনি ২০১৯ থেকে বিজেপিতেই আছেন। এবং দলের হয়ে কাজ করে চলেছেন।আসন্ন লোকসভায় ভোটে বিজেপি বাংলায় ২২ এর ওপরে আসন পাবে বলেও আগাম জানিয়ে দেন তিনি।যদিও বিজেপির লক্ষ্য এবার বাংলা থেকে অন্তত ৩৫ টি আসন, তাও খোলসা করেন সৌমিত্র বাবু।

এবং এই ৩৫ আসনের টার্গেট দিয়েছেন খোদ অমিত শাহ। তাও জানান তিনি। পাশাপাশি,বিরোধীদের ইন্ডিয়া জোটকে কটাক্ষও করতে ছাড়েন নি এই বিজেপি সাংসদ। তিনি বলেন,ইন্ডিয়া নামের অপব্যবহার করে মানুষের সেন্টিমেন্ট কে নিয়ে ভাঁওতাবাজি চলছে।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story