চির শান্তির দেশে পাড়ি বাঁকুড়া পুরসভার প্রাক্তন পুরপ্রধান শান্তি সিংহের,শহর জুড়ে শোকের ছায়া।

চলে গেলেন বাঁকুড়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান ও তৃণমূল নেতা শান্তি সিংহ। আজ ভোরে শহরের মোলডুবকাতে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন তিনি। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তাঁর মৃত্যুতে শহর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। শোকের আবহ জেলার রাজনৈতিক মহলেও।

চির শান্তির দেশে পাড়ি বাঁকুড়া পুরসভার প্রাক্তন পুরপ্রধান শান্তি সিংহের,শহর জুড়ে শোকের ছায়া।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন :চির শান্তির দেশে পাড়ি দিলেন শান্তি সিংহ। আজ ভোরে শহরের মোলডুবকাতে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন তিনি। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। বাঁকুড়া পুরসভার প্রাক্তন পুর প্রধান ও জেলার সমবায় ব্যাঙ্কের প্রশাসক হিসেবে তিনি সুনামের সাথে কাজ করেছেন।


পাশাপাশি, কংগ্রেস ঘরানার এই রাজনীতিবিদ তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে কাজ শুরু করেন। এবং তৃণমূল কংগ্রেস নেতা হিসেবেও সমান জনপ্রিয়তা পান। বাঁকুড়া টাউন কো আপারেটিভ ব্যাঙ্কে ডেলিকেট ও ডিরেক্টর হিসেবেও দায়িত্ব সামলান দীর্ঘ দিন। এক সময় জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদকও ছিলেন তিনি।

জাতীয় কংগ্রেসের প্রতীকে পরপর দুবার কাউন্সিল হিসেবে জয়ী হয়ে বাঁকুড়া পুরসভার পুর প্রধানের দায়িত্ব পান শান্তি বাবু। তিনি ১৯৯৪ থেকে ২০০০ সাল পর্যন্ত বাঁকুড়া পুরসভার পুরপ্রধান ছিলেন। এর পরে তৃণমূল প্রতীকে জয়ী হয়ে ২০১৫ সাল পর্যন্ত তিনি কাউন্সিলর পদে আসীন ছিলেন। এছাড়াও বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের সাথেও যুক্ত ছিলেন তিনি। তার মৃত্যুতে জেলার রাজনৈতিক মহল জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।


এদিন দুপুরে তার মরদেহ নিয়ে অন্তিম যাত্রার পথে তা নিয়ে আসা হয় বাঁকুড়া পুর সভায়। সেখানে পুর প্রশাসক বোর্ডের চেয়ার পার্সন অলোকা সেন মজুমদার,প্রশাসক বোর্ডের দসদ্য দিলীপ আগরওয়াল,ও অন্যান্য বিদায়ী কাউন্সিলররা শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। পাশাপাশি জেলা তৃণমূল ভবনেও প্রয়াত নেতাকে জেলা তৃণমূল নেতৃত্ব ও কর্মী,সমর্থকরা অন্তিম শ্রদ্ধা জ্ঞাপন করেন।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story