শহর বাঁকুড়া

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা গ্যাস সিলিন্ডার বোঝাই লরির,লরি থেকে লাফ মেরে চম্পট চালকের।

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা গ্যাস সিলিন্ডার বোঝাই লরির,লরি থেকে লাফ মেরে চম্পট চালকের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা গ্যাস সিলিন্ডার বোঝাই লরির।যার ফলে ডিভাইডার ভেঙ্গে লরির সামনের চাকা রাস্তা ছাড়িয়ে উঠে পড়ে ডিভাইডারের ওপর। অবস্থ বেগতিক দেখে লরি থেকে ঝাঁপ মেরে চম্পট দেয়লরির চালক। খবর পেয়েই দুর্ঘটনা স্থলে পৌঁছয় বাঁকুড়া সদর থানার পুলিশ।আজ বাঁকুড়া শহরের কলেজ রোডের জিলা স্কুলের সামনে ঘটে এই দুর্ঘটন। দূর্ঘটনা স্থলের দুই পাশে দুটি স্কুল। একদিকে জিলা স্কুল আর অন্যদিকে খ্রিস্টান কলেজিয়েট স্কুল। তাই এই দুর্ঘটনার পর সাময়িক যানজটের সৃষ্টি হয় এলাকায়।

পরিস্থিতি সামাল দিতে ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়।এদিকে,ডিভাইডারের ক্ষয়,ক্ষতি খতিয়ে দেখতে সেখানে উপস্থিত হন বাঁকুড়া পুরসভার উপ পুরপ্রধন হীরালাল চট্টরাজও। দুর্ঘটনায় পড়া লরি থেকে গ্যাস সিলিন্ডার অন্য গাড়ীতে স্থানান্তরিত করার পর,লরিটিকে আটক করে পুলিশ।তবে খবর লেখা পর্যন্ত লরির চালক পলাতক বলে পুলিশ সূত্রে জানা গেছে। এই দুর্ঘটনায় কারও আহত হওয়ার খবর নেই। এই রাস্তায় দুর্ঘটনা এড়াতে ট্রাফিক পুলিশ।গতি নিয়ন্তনে "গো স্লো"-ডিভাইডার বোর্ড ইতিমধ্যেই রেখেছে।

এবং এই ডিভাইডার বোর্ডের মাধ্যমে যানবাহনের গতি নিয়ন্ত্রণ করার কৌশল নিয়েছে তারা।তবে,শহরের অন্যতম এই ব্যস্ত রাস্তায় এমন দুর্ঘটনায় বড়ো বিপদের আশঙ্কা ছিল।লরি চালকের তৎপরতায় তা ঠেকানো গেছে বলে মনে করছেন স্থানীয় মানুষেরা। পাশাপাশি,বড়ো বিপদ না ঘটায় হাঁফ ছেড়ে বেঁচেছেন পুলিশ ও প্রশাসনের কর্তা ব্যক্তিরাও।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story