শহর বাঁকুড়া

সন্দেশখালি কান্ড থেকে নজর ঘোরাতেই আধার বাতিলের ভুয়ো চিঠি,তৃণমূলকে তোপ সুভাষের,বাঁকুড়ার কেও চিঠি পেলেই তাকে জানানোর নিদান।

আধার কার্ড বাতিল প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, ইউআইডিএআই কোন আধার কার্ড বাতিল করেনি।আধার আপডেট করা হচ্ছে। এবং তা গ্রাহকদের জানানোও হচ্ছে। কোন আধার নাম্বার বাতিল হয়নি।

সন্দেশখালি কান্ড থেকে নজর ঘোরাতেই আধার বাতিলের ভুয়ো চিঠি,তৃণমূলকে তোপ সুভাষের,বাঁকুড়ার কেও চিঠি পেলেই তাকে জানানোর নিদান।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আধার কার্ড বাতিলের চিঠিকে কেন্দ্র করে বাংলার রাজনীতি উত্তাল।ইতিমধ্যেই প্রধানমন্ত্রীকে এই ইস্যুতে চিঠি লেখেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি বিজেপিকেও একহাত নেন তিনি।প্রশ্ন তোলেন কেন বিজেপি এই নোংর খেলায় মেতেছে! তৃণমূলের দাবি, তারপরই নাকি টনক নড়ে কেন্দ্রের।বাতিল আধার কার্ড ফের সক্রিয় করার কাজ শুরু হয়। এদিকে, এই আধার কার্ড বাতিলের ইস্যুতে এবার তৃণমূলের বিরুদ্ধে সরব হলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী তথা বাঁকুড়ার সাংসদ ডাঃসুভাষ সরকার।তিনি সাফ জানিয়ে দেন এই আধার বাতিলের সব চিঠিই একেবারে ভুয়ো।

রাজ্যের শাসক দল সন্দেশখালি কান্ডের থেকে মানুষের নজর ঘোরাতে এই ভুয়ো আধার বাতিলের চিঠি ছাড়ার চক্রান্ত করেছে।তিনি তাঁর সংসদক্ষেত্রের কেও এমন চিঠি পেলে বিভ্রান্ত না হয়া,তাঁর কাছে যোগাযোগ করার পরামর্শও দেন।তার সাংসদ কার্য্যালয়ে সাংবাদিক বৈঠকে আধার কার্ড বাতিলের চিঠি ইস্যতে রজ্যের শাসক দল তৃণমূলকে একহাত নেন তিনি।যদিও,আধার কার্ড বাতিল প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, ইউআইডিএআই কোন আধার কার্ড বাতিল করেনি।আধার আপডেট করা হচ্ছে। এবং তা গ্রাহকদের জানানোও হচ্ছে। কোন আধার নাম্বার বাতিল হয়নি বলে ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে।

এই আধার বাতিলের চিঠির সিংহভাগ পোস্ট করা হয়েছে হরিয়ানার গুরগ্রাম থেকে,আবার চিঠি বিলি না হলে তা ফেরত পাঠানোর ঠিকানা উল্লেখ আছে বেঙ্গালুরুর। আবার রাঁচির আঞ্চলিক অফিস থেকেও আধার বাতিলের চিঠি পেয়েছেন দক্ষিনদিনাজপুরের কয়েকজন বাসিন্দা।গুরুগ্রাম থেকে কোন এজেন্সি কে দিয়ে ব্লাকে চিঠিগুলো পোস্ট করিয়েছে ইউআইডিএআই এমনটাও হতে পারে।তবে, এই চিঠি ছাড়ার বিষয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। স্বাভাবিক ভাবেই এই চিঠি বিলি কান্ডের তদন্তেরও দাবি উঠছে নান মহল থেকে।এখন দেখার আদৌ এই আধার বাতিলের চিঠি বিলির প্রকৃত কারণ প্রকাশ্যে আসে কিনা?

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story