শহর বাঁকুড়া

বাঁকুড়ায় নেমেই ভৈরবস্থানে পুজো,বাজালেন ঢাকও,স্টেডিয়াম থেকে সার্কিট হাউস পর্যন্ত হেঁটে জনসংযোগ মুখ্যমন্ত্রীর।

বাঁকুড়া স্টেডিয়ামের হেলি প্যাড থেকে তিনি হাঁটা শুরু করেন। ভৈরবস্থান মন্দিরে এদিন পুজোও দেন। পাশাপাশি,ঢাক বাজান মুখ্যমন্ত্রী। এবং পায়ে হেঁটেই সার্কিট হাউসে পৌঁছান।

বাঁকুড়ায় নেমেই ভৈরবস্থানে পুজো,বাজালেন ঢাকও,স্টেডিয়াম থেকে সার্কিট হাউস পর্যন্ত হেঁটে জনসংযোগ মুখ্যমন্ত্রীর।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : পুরুলিয়ার কর্মসূচি সেরে আকাশ পথে বাঁকুড়া এসে পৌছন মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া স্টেডিয়ামের অস্থায়ী হেলি প্যাডে নামে তাঁর কপ্টার।হেলি প্যাডে তৃণমূলের জেলার নেতা ও নেত্রীদের পাশাপাশি জেলাশাসক ও পুলিশ সুপার মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান।বাঁকুড়া স্টেডিয়াম থেকে তিনি হাঁটা শুরু করেন। ভৈরবস্থান মন্দিরে তিনি এদিন পুজোও দেন।পাশাপাশি,ঢাক বাজান মুখ্যমন্ত্রী। রিতীমতো অন্যান্য ঢাকীদের তালে তাল মিলিয়ে পেশাদারি মুন্সিয়ানায় ঢাক বাজিয়ে তিনি নজর কাড়েন সবার।এদিকে, মুখ্যমন্ত্রীকে দেখতে রাস্তার দুইধারে মানুষের ভীড় উপচে পড়ে।ভৈরবস্থানে পুজো সেরে ফের তিনি হাঁটা শুরু করেন।

তিনি এদিন ছিলেন খোশমেজাজে। রাস্তার ধারে জনতার আবদার মেটাতে হাতও মেলান।কয়েকজন দলের মহিলা নেত্রী তাঁর পা ছুঁয়ে প্রণামও সারেন এই পদযাত্রার মধ্যেই। উৎসাহী জনতার ভীড় সামালদিতে হিমসিম খেতে হয় পুলিশকে। পায়ে হেঁটেই তিনি সার্কিট হাউসে পৌছান। উল্লেখ্য সার্কিট হাউসেই তিনি আজ রাত্রি যাপন করবেন। আগামীকাল খাতড়ায় প্রশাসনিক সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী। এদিকে,সামনেই লোকসভার ভোট। তাই সার্কিট হউসে থাকাকালীন তিনি দলের বাঁকুড়া জেলার শীর্ষ নেতৃত্বের সাথে লোকসভার প্রার্থী বাছাই সংক্রান্ত আলোচনা এবং লোকসভা ভোটের রণ কৌশল ঠিক করতে বৈঠক করতে পারেন বলে সুত্রের খবর।

অন্যদিকে,মুখ্যমন্ত্রীর জঙ্গলমহলের সভার জন্য মুখিয়ে আছেন এলাকার মানুষ। এই সভা থেকে তিনি কি বার্তা দেন সেদিকে তাকিয়ে আছেন জঙ্গলমহলের আমজনতা থেকে রাজনৈতিক মহলও।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇




Next Story