শহর বাঁকুড়া

এক নজরে হরেক খবর, বাঁকুড়ার বাছাই করা খবরের রাউন্ড আপ।

এক নজরে হরেক খবর, বাঁকুড়ার বাছাই করা খবরের রাউন্ড আপ।
X

এক নজরে জেলার বাছাই করা পাঁচ খবর :

(১) মল্লভূম বিষ্ণুপুরে দেশের স্বাধীনতা দিবসের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে বাঁকুড়া জেলা পুলিশ জয় হিন্দ অনুষ্ঠানের মধ্যদিয়ে স্বাধীনতা সংগ্রামীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে।পাশাপাশি, মধ্যরাতে ছিল জাতীয় পতাকা উত্তোলনের কর্মসূচি।জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে সম্প্রীতি,ত্যাগ ও একতার বার্তা নিয়ে ছিল মশাল দৌড়ের আয়োজন। বিষ্ণুপুরবাসীদের সাথে পুলিশ সুপার বৈভব তেওয়ারীও দৌড়ে অংশ নেন।(২)দেশের স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে এবং ৭৬ তম স্বাধীনতা দিবস উৎযাপনে মেতে উঠল সারা জেলা।

(২) সাত সকালে স্কুল পড়ুয়াদের প্রভাতফেরী শহরের রাজ পথ ঢেকে দেয়। প্রভাত ফেরীতে নজর কাড়ে বাঁকুড়া গার্লস প্রাইমারির ক্ষুদে পড়ুয়াদের সাজ। ভারত মাতা থেকে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ সহ নানা সাজের পসরা সাজিয়ে প্রভাত ফেরীর পথকে আকর্ষনীয় করে তোলে। (৩)আজ দেশের ৭৬ তম স্বাধীনতা দিবসে জেলা শাসকের অফিস প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা শাসক কে,রাধিকা আয়ার। এবং তিনি কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন।

অন্যদিকে, বাঁকুড়া পুলিশ লাইনে বাঁকুড়া জেলা পুলিশের সদর কার্য্যালয়ে এদিন পতাকা উত্তোলন করেন জেলার পুলিশ সুপার বৈভব তেওয়ারী।

(৪)আজাদী কা অমৃত মহোৎসব উপলক্ষ্যে গৌরীপুর কুষ্ঠ কলোনীতে দুপুরে মধ্যাহ্ণ ভোজনের আয়োজন করা হয় জেলা শাসকের অফিস থেকে। এদিন নিজে হাতে আহার পরিবেশন করেন জেলাশাসক কে রাধিকা আয়ার।

(৫)স্বাধীনতা দিবসের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে ৭৫ টি প্রদীপ জ্বালিয়ে স্বাধীনতা আন্দোলনের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করল রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ।এদিন সন্ধ্যায় বাঁকুড়া বঙ্গ বিদ্যালয় মাঠে প্রদীপ প্রজ্বলনের কর্মসুচী পালন করা হয়।

👁️‍🗨️ দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story