কালীপুজোর রাতে ৬০ নাম্বার জাতীয় সড়কের ধর্মদাসপুর মোড়ে পথ দূর্ঘটনা, লরির ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর। গুরুতর আহত আর এক সওয়ারী।

রানীগঞ্জ দিক থেকে বাঁকুড়া অভিমুখে দ্রুত গতিতে আসা একটি লরি পিছন থেকে মোটর বাইকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যায় অভিরূপ দাস (রাজা)। তার দেহ লরির চাকা পিষে দেয়। আর এক যুবক স্বাধীন চট্টোপাধ্যায় কে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

কালীপুজোর রাতে ৬০ নাম্বার জাতীয় সড়কের ধর্মদাসপুর মোড়ে পথ দূর্ঘটনা, লরির ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর। গুরুতর আহত আর এক সওয়ারী।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : কালীপুজোর রাতে মর্মান্তিক পথ দূর্ঘটনায় প্রাণ গেল এক তরতাজা বাইক আরোহী যুবকের। আর তার সাথে সওয়ারী আর এক যুবককে গুরুতর আহত অবস্থায় বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই দূর্ঘটনাটি ঘটে বাঁকুড়া রানীগঞ্জ ৬০ নাম্বার জাতীয় সড়কের বিশ্ববিদ্যালয় সংলগ্ন ধর্মদাসপুর মোড়ের কাছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,রানীগঞ্জ দিক থেকে বাঁকুড়া অভিমুখে দ্রুত গতিতে আসা একটি লরি পিছন থেকে মোটর বাইকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যায় অভিরূপ দাস (রাজা)।


তার দেহ লরির চাকা পিষে দেয়। আর এক যুবক স্বাধীন চট্টোপাধ্যায় কে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এই দুইজন বাইকে করে বাঁকুড়া ফিরছিল।

মৃত অভিরূপের বাড়ী শহরের রামপুরে। উৎসবের আবহে হাসিখুশি তরতাজা অভিরূপকে হারিয়ে শোকের ছায়া সারা রামপুর জুড়ে। অন্যদিকে, আহত স্বাধীনের বাড়ী শহরের কানকাটা এলাকায় বলে জানা গেছে। দুর্ঘটনায় খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় বাঁকুড়া সদর থানার পুলিশ।


ঘাতক লরিটিকে আটক করেছে। এবং দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পড়ে থাকা রক্ত ও দেহাবশেষ পরিস্কার করে। স্থানীয় মানুষ বেপরোয়া লরি চলাচল নিয়ন্ত্রণে পুলিশের আরও সক্রিয় হওয়ার দাবী তুলেছেন।

দেখুন 🎦 ভিডিও। 👇

#দেখুন 🎦 ভিডিও 👇


Next Story