শহর বাঁকুড়া

ফের বাঁকুড়ার ডিএমের নামে হোয়াটসঅ্যাপে ভুয়ো প্রোফাইল খুলে প্রতারণার ফাঁদ,তদন্তে সাইবার ক্রাইম সেল।

ফের বাঁকুড়ার ডিএমের নামে হোয়াটসঅ্যাপে ভুয়ো প্রোফাইল খুলে প্রতারণার ফাঁদ,তদন্তে সাইবার ক্রাইম সেল।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়ার জেলা শাসকের নামে ফের আরও একবার ফেক প্রোফাইল খুলে হোয়াটসঅ্যাপে প্রতারণার ফাঁদ পাতল সাইবার জালিয়াত চক্র।এর আগেও মার্চ-এপ্রিল মাসে দুবার এমন ঘটনা ঘটে।এবার বিহারের একটি নাম্বার থেকে বাঁকুড়া জেলাশাসক কে,রাধিকা আয়ারের ছবি ও নাম দিয়ে হোয়াটসঅ্যাপে ফেক প্রোফাইল বানিয়ে ফেলে। যে নাম্বারটিতে এই ফেক আইডি খোল হয় সেটি হল: 7562087280.এই ট্রু কলারে সার্চ করে জানা গেছে,এটি বিহারের নাম্বার।আমাদের প্রতিনিধি, এই নাম্বারে ফোন করলে উত্তরে জানানো হয় যে এই নাম্বার বিহারের এক বাসিন্দার।

তবে, তার নাম্বারে বাঁকুড়ার ডিএমের ছবি ও নাম কিভাবে এল সেই সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে দাবী করেন।তবে, এই জলঘোলা হযয়ার ফাঁকে তিনি তার এই নাম্বারে প্রোফাইল বদলে ফেলেন। বাঁকুড়ার জেলা শাসকের নামও ছবি আর দেখা যায়নি।এই জালিয়াতির ঘটনা ডিএম এর নজরে পড়তেই তিনি তার পরিচিত সার্কেলে এবং।সাংবাদিকদের এই নাম্বার ব্লক করার জন্য ম্যাসেজ দিয়ে সতর্কও করে দেন।এবং এই ঘটনা বাঁকুড়া সাইবার ক্রাইম।সেলের নজরেও আনেন তিনি।সাইবার ক্রাইম সেল ইতিমধ্যে।এই ঘটনার তদন্ত শুরু করেছে।

প্রসঙ্গত,এর আগে মার্চ- এপ্রিল, মাসে দুবার ডিএমের প্রোফাইল ফেক করার মতো ঘটন ঘটেছিল। জেলা শাসক কে,রাধিকা আয়ার টেলিফোনে জানান,আজকের ঘটনাও তিনি সাইবার ক্রাইম সেলে জানিয়েছেন,তারা তদন্ত শুরু করেছে।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story