বার্ধক্য ভাতার পেমেন্ট তুলতে গেলে অন্যায় ভাবে টাকা কেটে নিচ্ছেন পোস্ট মাস্টার,এই অভিযোগে বিক্ষোভ ছাতনার ঘোলগড়িয়ায়।

অভিযোগ যথেষ্ট গুরুতর! বার্ধক্য ভাতার উপভোক্তারা তাদের প্রাপ্য টাকা তুলতে গেলেই পোস্ট মাস্টার অন্যায় ভাবে টাকা কেটে নিচ্ছেন। এমনও হচ্ছে আড়াই হাজার টাকা তুলতে গেলে হাতে ধরানো হচ্ছে দুই হাজার। পাঁচশো টাকা গায়েব! এই ঘটনার প্রতিবাদেই বিক্ষোভে উত্তাল হল ঘোলগড়িয়া পোস্ট অফিস।

বার্ধক্য ভাতার পেমেন্ট তুলতে গেলে অন্যায় ভাবে টাকা কেটে নিচ্ছেন পোস্ট মাস্টার,এই অভিযোগে বিক্ষোভ ছাতনার ঘোলগড়িয়ায়।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : পোস্ট অফিসে ফেটে পড়ল বৃদ্ধদের বিক্ষোভ। অভিযোগ উঠল খোদ পোস্ট মাস্টারের বিরুদ্ধে! বাঁকুড়া জেলার ছাতনা ব্লকের ঘোলগড়িয়া পোস্ট অফিসের পোস্ট মাস্টার অন্যায় ভাবে বার্ধক্য ভাতা প্রাপকদের প্রাপ্য টাকা থেকে একটা অংশ কেটে রাখছেন এমন অভিযোগ তুললেন বার্ধক্য ভাতার উপভোক্তারা। যা অন্যায় এবং বেআইনী। এমন ঘটনার প্রতিবাদেই বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় মানুষ। এই গ্রামের বৃদ্ধদের অভিযোগ, তারা ২৫০০ টাকা তুলতে গেলে হাতে দেওয়া হচ্ছে ২০০০ টাকা। অভিযোগ ৫০০ টাকা গায়েব হয়ে যাচ্ছে। এই ঘটনার প্রতিবাদে পোস্ট অফিসে আজ বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে। খবর পেয়ে ছাতনা থানার পুলিশ গ্রামে গিয়ে পোস্ট মাস্টার কে জন রোষ থেকে বাঁচাতে থানায় উদ্ধার করে নিয়ে আসেন। থানা পুরো ঘটনা খতিয়েও দেখছে।

এদিকে, এই অভিযোগ যদি সত্যি হয় তাহলে তা খুবই লজ্জার। অসহায় বৃদ্ধদের প্রাপ্য টাকায় অন্যায় ভাবে ভাগ বসানো গুরুতর অপরাধ। তাই পুলিশের পাশাপাশি পোস্ট অফিসের পক্ষ থেকেও বিভাগীয় তদন্ত করা উচিত। তা না হলে পোস্ট অফিসের ওপর আস্থা হারাবেন আম জনতা।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story