ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল হেলথ মিশন জয়েন্ট এসোসিয়েশনের বিক্ষোভ ঘিরে উত্তাল বাঁকুড়া কালেক্টরেট চত্বর।

ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল হেলথ মিশন জয়েন্ট এসোসিয়েশনের বিক্ষোভ ঘিরে উত্তাল বাঁকুড়া কালেক্টরেট চত্বর।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ওয়েস্ট বেঙ্গল ন্যাশনাল হেলথ মিশন জয়েন্ট এসোসিয়েশনের ঘিরে উত্তাল উত্তাল হল বাঁকুড়া কালেক্টরেট চত্বর। এদিন জেলা স্তরের পাশাপাশি মহকুমা ও ব্লকের এই প্রকল্পের অধীনে কাজ করা চুক্তিভিত্তিক স্বাস্থ্য কর্মীরা জেলাশাসকের দপ্তর প্রাঙ্গণে বিক্ষোভ দেখানোর পাশাপাশি ৫ দহা দাবী সম্বলিত স্মারকলিপিও জমা দেন জেলাশাসকের অফিসে।


ভালো সংখ্যক এই স্বাস্থকর্মীদের জমায়েতে কার্যত উত্তাল হয়ে ওঠে জেলার কালেক্টরেট চত্বর। পরিস্থিতি সামাল দিতে আগে থেকেই মোতায়েন করা হয় পর্যাপ্ত পুলিশ। তবে এই কর্মসুচী কে কেন্দ্র করে অবশ্য কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিক্ষোভ কারীরা জানাচ্ছেন,তাদের সবার চাকরী স্থায়ীকরণ,বেতন কাঠামোর পুনর্বিন্যাস,কর্মীদেরও শ্রেনীবিন্যাস করে নথিভুক্তিকরণ, যে সকল পদ গুলি কেন্দ্রের আরওপি অনুযায়ী অনুমোদিত নয় সেই পদের অনুমোদন এবং কর্মরত অবস্থায় বা কাজ করতে গিয়ে কোভিড আক্রান্ত হয়ে মৃত সেই সব কর্মীর পরিবারের একজনকে চাকরিতে নিয়োগের দাবী গুলি রয়েছে। এই দাবী আদায়ের সমর্থনে রারা জেলাশাসকের অফিসে স্মারকলিপিও জমা দেন তারা।


অবিলম্বে তাদের এই দাবী না মিটলে ফের তারা,আরও বড়ো আন্দোলনে নামার হুমকীও দিয়েছেন। এখন দেখার সরকার এই পরিস্থিতি সামাল দিতে কী পদক্ষেপ নেয়? সেদিকেই নজর রয়েছে সবার।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story