শহর বাঁকুড়া

রাম নবমীর মহা মিছিলে জন সুনামি শহর বাঁকুড়ায়।

শহরের নতুনচটি পাঁচবাঘা ময়দান থেকে এই মহা মিছিল শুরু হয় সকালে।তা মাচানতলা পৌঁছাতেই দুপুর গড়িয়ে যায়।এদিন এই রাম নবমীর শোভাযাত্রাকে কেন্দ্র করে পুলিশের নিরাপত্তা ছিল জোরদার। মাচানতলায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়। স্ট্যান্ড বাই রাখা হয় জল কামান।তবে কোন অপ্রীতিকর ঘটনার খবর নেই।

রাম নবমীর মহা মিছিলে জন সুনামি শহর বাঁকুড়ায়।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : সারা শহর ঢেকে গেল গেরুয়া ধ্বজায়। রাম নবমীর মহা মিছিলে কার্যত জনতার সুনামি আছড়ে পড়ল শহরে। হাজার,হাজার ধর্ম প্রাণ মানুষ পা মেলালেন এই মিছিলে,ছিল লাঠি খেলার আয়োজনও। এই মহা মিছিলের পুরোভাগে ছিল রাম শিলা।আর হরিনাম সংকীর্তনের দল,তারপর আয্যোধ্যার মন্দির এবং রামলালার প্রতিমূর্তি এবং বজরংবালীর মূর্তি সহযোগে সাজানো হয় এই বর্ণাঢ্য শোভাযাত্রা। আর ছিল মেগা ধামসার শহর কাঁপানো বোল।সাথে জয় শ্রীরাম ধ্বনির মূর্ছনা ছিল শহর জুড়ে। কচিকাঁচারাও রাম সেজে মিছিলে যোগ দেয়।সব থেকে উৎসাহ।চোখে পড়ে কিশোর ও যুবদের মধ্যে।

পাশাপাশি,প্রচুর মহিলাও অংশ নেন এই শোভা যাত্রায়। শহরের নতুনচটি পাঁচবাঘা ময়দান থেকে এই মহা মিছিল শুরু হয় সকালে। তা মাচানতলা পৌঁছাতেই দুপুর গড়িয়ে যায়।এদিন এই রাম নবমীর শোভাযাত্রাকে কেন্দ্র করে পুলিশের নিরাপত্তা ছিল জোরদার। মাচানতলায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়। স্ট্যান্ড বাই রাখা হয় জল কামান।তবে কোন অপ্রীতিকর ঘটনার খবর নেই। রামনবমীর এই মহা মিছিল দেখতে রাস্তার দুই পাশে ভীড় জমান উৎসাহী মানুষজনও। এই মিছিলে অংশগ্রহণকারী রাম ভক্তদের উৎসাহও ছিল চোখে পড়ার মতো।

এদিন,তীব্র দাবদাহকে উপেক্ষা করে হাজার,হাজার মানুষ এই মিছিলে সামিল হন।এবং এই মহা মিছিল সারা শহর পরিক্রমা করে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story