এক পলকে দেখুন জেলার ৫ বাছাই খবরের রাউন্ড আপ।

এক পলকে দেখুন জেলার ৫ বাছাই খবরের রাউন্ড আপ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক পলকে জেনে নিন জেলার ৫ বাছাই খবরের তাজা আপডেট :

(১) জেলায় নুতন করে কোভিড আক্রান্তের ঘটনায় বিরাম নেই। একদিনে নুতন করে আক্রান্ত হলেন ৬৪ জন। পাশাপাশি একই দিনে সেরেও উঠলেন, ৫০ জন। এপর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০,৫৮৭ জন এবং সেরে উঠেছেন ১০,০০৩ জন। তবে নুতন করে জেলায় এদিন মৃত্যুর ঘটনা না থাকায় মোট মৃতের সংখ্যা ৮৭ তেই থমকে আছে। এখন জেলায় সক্রিয় আক্রান্ত রোগী রয়েছেন ৪৯৭ জন। এই তথ্য ১০ ডিসেম্বরের নিরিখে আজকের স্বাস্থ্য বুলেটিন থেকে মিলেছে।

(২) জঙ্গলমহলের জেলা গুলির মধ্যে দুয়ারে-দুয়ারে সরকার শিবিরি মানুষের উপস্থিতির হারে জঙ্গলমহলের চার জেলার মধ্যে শীর্শে বাঁকুড়া জেলা। এই কর্মসুচী শুরুর দিন থেকে আজ পর্যন্ত জেলায় মোট ৩ লাখ,৯৭ হাজার,৩২৪ জন শিবিরে পা ফেলেছেন। আজ জেলার ২৯ টি ক্যাম্পের আয়োজন করা হয়। একদিনে এই ২৯ ক্যাম্পে মোট উপস্থিত হয়েছিলেন ২৯ হাজার ৬৯৭ জন।


(৩) সারা রাজ্যের সাথে জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগ বাঁকুড়া জেলাতেও শুরু হল বঙ্গধ্বনি যাত্রা। এই কর্মসুচীর মাধ্যমে মা,মাটি মানুষের সরকারের ১০ বছরের উন্নয়নের খতিয়ান তুলে ধরা হবে। রাজ্যে ৯৫০ টি দল মোট ২.৫ লক্ষ কিমি পথ অতিক্রম করবেন তৃণমূলের সর্বস্তরের নেতারা।

(৪) আজ থেকে মন্দির নগরী বিষ্ণুপুরে শুরু হল বাংলা মোদের গর্ব। চলবে আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত। রাজ্য পর্যটন দপ্তরের উদ্যোগে, তথ্য ও সংস্কৃতি দপ্তরের সহযোগিয়ায় আয়োজিত এই উৎসবে যেমন থাকছে লোক সংস্কৃতির পসরা তেমনি রয়েছে ১৫ টি বিভিন্ন স্টল। সেখানে লোকশিল্পের সম্ভার সাজিয়ে বসেছেন শিল্পীরা।তাই আপনিও চলে আসুন বিষ্ণুপুর হাইস্কুলের এই উৎসব প্রাঙ্গণে।


(৫) কেন্দ্রীয় কৃষি আইনের প্রতিবাদে ওন্দার রতনপুরে বাইক মিছিলের আয়োজন করে স্থানীয় তৃণমূল কংগ্রেস। এলাকার তৃণমুল নেতা অংশুমান চক্রবর্তী, অশোক ঘোষ প্রমুখের নেতৃত্বে প্রায় ৪০০ টি মোটর বাইক মিছিলে অংশ নেয়। এই মিছিল রতনপুর সবজি বাজার থেকে শুরু হয়ে রতনপুর অঞ্চল পরিক্রমার পর ছোট কুর্পাতে এসে শেষ হয়।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story