শহর বাঁকুড়া

এক পলকে দেখে নিন জেলার বাছাই করা খবরের তাজা রাউন্ডআপ।

এক পলকে দেখে নিন জেলার বাছাই করা খবরের তাজা রাউন্ডআপ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক পলকে দেখে নিন বাঁকুড়া জেলার বাছাই করা তাজা খবরের আপডেট :

(১)বাঁকুড়ার কর্মী সম্মেলম মঞ্চ থেকে বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বিজেপিকে শকুন বলেও কটাক্ষ করেন এদিন।পাশাপাশি নোটবন্দির আসল টাকা কোথায় গেল? কেন দেশ ভেজাল টাকায় ভরে গেল?তার জবাব চাইলেন মোদী আর শাহের কাছে।(২) বাঁকুড়ার তৃণমূলের কর্মী সম্মেলনে এদিন শহর থেকে মহিলাদের উপস্থিতি ছিল নজর কাড়া।কাতারে,কাতারে মহিলা মিছিল করে মুখুমন্ত্রীর সভায় অংশ নেন।তৃণমূল নেতৃত্বদের একাংশের মতে, এই মহিলাদের বিশাল জমায়েত আসলে লক্ষী ভান্ডার এফেক্ট।

(৩) শহরের বিভিন্ন এলাকায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দেওয়ার আগে মুড়ি খাওয়ায় মজেছিলেন তৃণমূল কর্মী,সমর্থকেরা।কোথাও মুড়ি -আলুর দম,কোথাও চপ- মুড়ি,বা মুড়ি- বেগুনি খাওয়ার হিড়িক পড়ে যায়।আমাদের ক্যামেরায় ধরা পড়ল শহরের রামপুর এলাকার ৯ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর ভ্রমর চৌধুরী সহ তার অনুগামী ও দলের কর্মী,সমর্থকদের মুড়ি খাওয়ার খন্ড চিত্র। শুধু ৯ নাম্বারই নয়, শহরের ওয়ার্ডে,ওয়ার্ডে মুড়ি প্রাতরাশ সেরেই কর্মীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মী সম্মেলনে যোগ দিতে পাড়ি দিয়েছেন সতীঘাটে।

(৪) তৃণমূলের অতি উৎসাহী কর্মী,সমর্থকদের বাগে আনতে এদিন যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে।এমনকি পুলিশের সাথে তুমুল বচসাও বাঁধে মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মী সভায় যোগ দিতে আসা কর্মীদের সাথে।পুলিশ ব্যারিকেড ভেঙ্গে সভাস্থলের সামনে যাবার হিড়িক পড়ে যায়।আর তা ঠেকাতে গিয়েই পুলিশের সাথে বচসার সৃষ্টি। তবে,পুলিশ কর্মীরা মুন্সিয়ানায় সাথে পরিস্থিতি সামলে দেওয়ায় সমস্যা মিটে যায়। এদিনের সভায় মুখমন্ত্রী খানিক আগেই পৌঁছে যান।তাই সভার শেষেও প্রচুর মানুষের মিছিল ছিল সতীঘাট অভিমুখী বলে দলের সুত্রে জানা গেছে।

(৫) মুখ্যমন্ত্রীর কর্মী সম্মেলন শেষ হতেই আদিবাসী মহিলাদের সাথে নেচে নজর কাড়লেন রাজ্যের খাদ্য দপ্তরের প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডি। আর তার সাথে মাদল বাজিয়ে সভাধিপতি মৃত্যুঞ্জয় মূর্মু এবং ঝুনঝুনি বাজিয়ে সঙ্গত করেন তৃণমূলের জেলা চেয়ারম্যান শ্যামল সাঁতরা। তাদের এই নাচ দেখতে উপচে পড়ে ভীড়ও।

(৬) মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দক্ষিনবঙ্গ রাষ্টীয় পরিবহন সংস্থার খাতড়ায় বাস টার্মিনাসের উদ্বোধন করেন।নব নির্মিত এই বাস টার্মিনাসের নাম করণ করা হয়েছে পন্ডিত রঘুনাথ মূর্মুর নামে।জেলার জঙ্গলমহলে এই বাস টার্মিনাস চালু হওয়ায় পর্যটনের ক্ষেত্রেও গতি আসবে। তাই বেজায় খুশী খাতড়ার আম জনতা থেকে ব্যবসায়ী সকলেই।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story