এক পলকে দেখে নিন জেলার বাছাই খবরের রাউন্ড আপ।

এক পলকে দেখে নিন জেলার বাছাই খবরের রাউন্ড আপ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক পলকে দেখে নিন জেলার বাছাই খবরের রাউন্ড আপ।:

(১) টিউশন পড়াতে এসে ছাত্রীর বাড়ীতে চুরি করার অভিযোগে গ্রেফতার হলেন এক শিক্ষিকা। প্রার্থনা কোলে নামে এই শিক্ষিকা ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে দুপুর বেলায় পড়াতে আসতেন। নানা অছিলায় ছাত্রীকে ঘরের বাইরে বের করে দিয়ে দফায়,দফায় প্রায় দেড় লাখ টাকা, গয়নাগাটি আলমারি থেকে চুরি করেন।জেলার বিষ্ণুপুর শহরের শাঁখারীবাজার এলাকার ঘটনা। সন্দেহ হওয়ায় পুলিশের দারস্থ হন ছাত্রীর বাবা সেনা কর্মী বরুণ পাল।পুলিশের কথা মতো চোর ধরার ফাঁদ পেতে মোবাইল ক্যামেরা বসানো হয়। এরপর ওই শিক্ষিকার আলমারি থেকে ২৩ হাজার টাকা হাতিয়ে নেওয়ার ভিডিও মোবাইলে বন্দি হতেই বিষ্ণুপুর থানার পুলিশ চুরির অভিযোগে তাকে গ্রেপ্তার করে।


(২) জয়পুরের গেলিয়া গ্রামে এক গৃহবধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মৃতের নাম বিপাসা পাল (২৪)। বিপাশা দেবীর স্বামী কর্মসুত্রে বাইরে থাকেন। সেই সুযোগে শ্বশুর,শ্বাশুড়ি ও জা মিলে তার ওপর শারিরীক ও মানসিক অত্যাচার করত বলে বিপাশার পরিবারের অভিযোগ। তাদের দাবী, বিপাশাকে মেরে ফেলা হয়েছে। তাই দোষীদের শাস্তির দাবীতে সরনব হয়েছেন তারা।

(৩) চলতি মাসের শেষে বিষ্ণুপুর পুর শহরের ১০০% বাসিন্দাদের কোভিড ভ্যাক্সিন দেওয়ার কাজ শেষ করাকেই প্রাধান্য দিতে চান বিষ্ণুপুর পুর প্রশাসক বোর্ডের নতুন চেয়ারপার্সন অর্চিতা বিদ৷ আজ, দায়িত্বভার নিয়েই একথা জানান তিনি। তাছাড়া, বিষ্ণুপুরবাসীদের সাথে নিয়েই বিষ্ণুপুরের উন্নয়ন যজ্ঞে সামিল হবেন অর্চিতা দেবী এই অভিমতও ব্যক্ত করেন।ফলে সেই কাজ বুধবার থেকেই কার্যত শুরু করে দিলেন তিনি। এদিন তাকে স্বাগত জানাতে পুরসভায় হাজির হয়েছিলেন দলের কর্মী,সমর্থকরাও।

(৪) তিন দিনে জেলায় নতুন করে কোভিড আক্রান্ত হয়েছেন মাত্র ৫৭ জন। এবং তিন দিনে কোভিড গ্রাফ রীতিমতো নিম্নমুখী জেলায়। আজকের বুলেটিন অনুযায়ী জেলায় নুতন আক্রান্তের সংখ্যা মাত্র ১৭ জন। যা গত দুদিনের তুলনায় কম। ১৬ তারিখ নতুন আক্রান্ত ছিলেন ২১ এবং ১৫ তারিখে আক্রান্ত হন ১৯ জন। তবে এই কদিন জেলায় মৃত্যুর কোন খবর নেই। জেলায় এপর্যন্ত কোভিডে মৃত্যু হয়েছে ২৬১ জনের৷ আর মোট আক্রান্ত হয়েছেন ৩৪,৮৮৭ জন।

(৫) এদিক জেলার কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় মন্দির নগরী বিষ্ণুপুরের দরজা খুলে দেওয়া হল পর্যটকদের জন্য। মন্দিরের ভেতরে এখন থেকে পর্যটকরা ঢুকতে পারবেন। একই ভাবে বুধবার সকাল থেকে খুলে দেওয়া হল জয়রামবাটির মাতৃ মন্দিরের দরজাও। এখন দর্শনার্থীদের জন্য মাতৃ মন্দিরে প্রবেশের আর কোন বাধা রইল না।

,👁️দএখুন 🎦 ভিডিও। 👇



Next Story