এক পলকে দেখে নিন জেলার ৫ বাছাই খবরের রাউন্ডআপ।

এক পলকে দেখে নিন জেলার ৫ বাছাই খবরের রাউন্ডআপ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক পলকে দেখে নিন জেলার ৫ বাছাই খবরের আপডেট :

(১) জেলায় কমলা সতর্কতা জারি করেছে হাওয়া অফিস। শুক্রবার জেলায় ভারী বর্ষণের পূর্বাভাস মিলেছে। ফলে নদী গুলোয় আরো জল বাড়বে। এই অবস্থায় জেলার কোতুলপুর ও জয়পুরে ৭ টি ত্রাণ শিবিরে মোট ২৯৭ জনকে আশ্র‍য় দেওয়া হয়েছে। এই এলাকাগুলি দ্বারকেশ্বর নদের সংলগ্ন হওয়ায় জলমগ্ন হয়ে পড়েছে বলে জানিয়েছে ব্লক প্রশাসন।


(২) দামোদর উত্তাল হওয়ার জেরে কেঞ্জাকুড়ার বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে পড়ে।বেশ কয়েকটি পরিবারকে স্থানীয় হাইস্কুলে ত্রান শিবিরে রাখার ব্যবস্থা করা হয়। পরিস্থিতি খতিয়ে দেখতে শ্যামল সাঁতরার নেতৃত্বে জেলা তৃণমূলের একটি প্রতিনিধি দল এলাকায় যান।উপস্থিত ছিলেন তৃণমূল ছাত্র নেতা তীর্থঙ্কর কুন্ডু সহ স্থানীয় অন্যন্য নেতৃত্ব।

(৩) সিমলাপালে ভারী বর্ষণে উত্তাল শীলাবতীতে স্নান করতে গিয়ে নিখোঁজ আশোক বেতাল (৫৫) এর খোঁজে বৃহস্পতিবার নদীতে মেগা তল্লাশি চালাল বিপর্যয় মোকাবিলা দপ্তর। এদিন বিকেল পর্যন্ত তল্লাসি চালানো হলেও তার কোন খোঁজ মেলেনি। বুধবার দুপুরে স্নান করতে গিয়েই তিনি শীলবতী নদীতে তলিয়ে যান বলে মনে করা হচ্ছে।


(৪) বর্ষণ মুখর রাতের সুযোগকে কাজে লাগিয়ে মুদি দোকানে চুরি করেও শেষ রক্ষা হলনা। কোতুলপুর থানার চোরকলা বাজারে এই ঘটনা ঘটার সাথে,সাথে আসপাশের থানা গুলিকেও ঘটনা জানিয়ে দেওয়া হয়। সেই মতো তৎপরতার সাথে জয়পুর থানার বৈতল পুলিশ ক্যাম্প গাড়ী সহ তিন দুষ্কৃতিকে ধরে ফেলে। এবং তাদের বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলে কোতুলপুর থানার পুলিশ।

(৫) আইসিডিএস কেন্দ্রে শিশুদের বিলি করা খাদ্য সামগ্রী ওজনে কম দেওয়ার অভিযোগ তুলে বিক্ষোভে ফেটে পড়লেন অভিভাবকরা। জেলার মেজিয়ার ব্লকের পলাশী গ্রামের ঘটনা। এই আইসিডিএস কেন্দ্রের অভিযুক্ত কর্মী গঙ্গা পাল নিজে আইসিডিএস কেন্দ্রে বিলি করা দামগ্রীর ওজনে কারচুপি থাকার ঘটনা স্বীকার করেন বলে দাবী অবিভাবকদের।এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় গ্রাম জুড়ে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story