শহর বাঁকুড়া

সিবিআইয়ের জুজু দেখিয়ে মুখ্যমন্ত্রী কে শুধরানোর হুঁশিয়ারি বিজেপি বিধায়কের।

সিবিআইয়ের জুজু দেখিয়ে মুখ্যমন্ত্রী কে শুধরানোর হুঁশিয়ারি বিজেপি বিধায়কের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে মা বলে সম্বোধন করে সম্প্রতি সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রি শেখর দানা। এবার নিলাদ্রি বাবুই রাতারাতি ভোল বদলে মুখ্যমন্ত্রীকে শুধরানোর নিদান দিলেন! শুধু তাই নয়,যদি মুখ্যমন্ত্রী না শুধরান, তাহলে সিবিআই হানারও ভয় দেখিয়ে কার্যত মুখ্যমন্ত্রীকে চমকে ফের বিতর্কে জড়ালেন বাঁকুড়া বিধানসভার বিজেপি বিধায়ক নিলাদ্রি শেখর দানা। তার এই হুঁশিয়ারির জেরে বিজেপির অন্দরমহলেও জোর চর্চা চলছে বলে খবর।

প্রসঙ্গত,বিরোধীদের ইডি,সিবিআই এর মতো এজেন্সির ভয় দেখিয়ে দাবিয়ে রাখতে চাইছে বিজেপি। বর্ধমানে আজকেই এই অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধে সরব হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এবং এই প্রসঙ্গে তিনি মহারাষ্ট্রের শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সম্পত্তি ইডির এট্যাচ করে দেওয়ার ঘটনা তুলে ধরেন।মুখ্যমন্ত্রীর এই বক্তব্য রাখার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সিবিআই তদন্তের ভয় দেখিয়ে শুধরানোর নিদান দিলেন বিজেপি বিধায়ক নিলাদ্রি দানা।

এবং না শুধরালে সিবিআই হানার হুঁশিয়ারি দিয়ে মুখ্যমন্ত্রীকে সাবধানও করে দেন তিনি। এদিন জেলার কোতুলপুরে এক বিজেপি কর্মী সহদেব খাঁ কে খুন করা হয়েছে এই দাবী তুলে, বাঁকুড়া শহরের কেরানীবাঁধে পথ অবরোধ কর্মসুচীতে রাখতে গিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এই তোপ দাগেন নিলাদ্রি দানা।এই ঘটনার জেরে জেলার রাজনৈতিক মহলেও আলোড়ন পড়ে গেছে। তৃণমূল কংগ্রেসের বাঁকুড়া সাংগঠনিক জেলার চেয়ারম্যান শ্যামল সাঁতারা নিলাদ্রি দানার এই হুঁশিয়ারি পর প্রতিক্রিয়া জানাতে গিয়ে তাকে তীব্র আক্রমণ করেন।ব

তিনি,বলেন এই বিজেপি বিধায়ক তার কন্যার অবৈধ চাকরির জন্য সিবিআইয়ের তদন্তের মুখোমুখি পড়তে পারেন এমন আঁচ করেই মানসিক বিকারগ্রস্ত হয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করতে উঠে পড়ে লেগেছেন। আসলে এইভাবে মানুষকে বিভ্রান্ত করার একটা চেস্টা তিনি চালিয়েছেন।কিন্তু তা বিফলে গেছে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story