নির্মীয়মান বাড়ীর পাশে খেলার সময় কুয়োর পাট চাপা পড়ে মৃত শিশু,বাড়ী মালিকের গফিলতির প্রতিবাদে বিক্ষোভ ঈদগা মহল্লায়।

নির্মীয়মান বাড়ীর পাশে খেলার সময় কুয়োর পাট চাপা পড়ে মৃত শিশু,বাড়ী মালিকের গফিলতির প্রতিবাদে বিক্ষোভ ঈদগা মহল্লায়।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : একটি নির্মীয়মান বাড়ীর পাশে খেলা করছিল বছর তিনেকের ফুটফুটে শিশু আদ্দুল আহাদ। সেখানে বিপদজনক ভাবে রাখা কুয়োর পাট আচমকা আব্দুলের শরীরের সাথে ছোঁয়া লাগা মাত্র পড়ে যায়। আর সেই কুয়োর পাটে চাপা পড়ে ছোট্ট আব্দুল। আর্তনাদ শুনে শিশুটির মা ছুটে আসেন। সংজ্ঞাহীন আব্দুলের মাথায় জল ঢালতে থাকেন। খবর পেয়ে ছুটে আসেন পাড়ার অন্যান্য বাদিন্দারা। তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। যদিও এলাকার বাদিন্দারা দাবী করছেন, ঘটনাস্থলেই মারা যায় আব্দুল আহাদ আনসারী (৩)।


আব্দুল দিন কয়েক আগেই শালতোড়ার নিজের বাড়ী থেকে মামাবাড়ী ঈদগা মহল্লায় এসেছিল।আব্দুলের নানী শাহানাজ বেগমের অভিযোগ, বাড়ী মালিকের গাফিলতির জন্যই তার নাতির প্রাণ গেল।বাড়ীর মালিককে পাট ঠিক করে রাখার অনুরোধ করেও কাজ হয়নি। শেষে এক রত্তি শিশুর প্রাণ দিয়ে তার খেসারত দিতে হল।


দিকে, ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পাশাপাশি নির্মীয়মান বাড়ীর মালিকের গাফিলতির প্রতিবাদে বিক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষ। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় সদর থানার পুলিশ। নির্মীয়মান বাড়ীর মালিক কে পুলিশ আটক করেছে বলে জানা গেছে।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story