শহর বাঁকুড়া

ছেলের ফাঁসি চাইছেন বাবা!আক্ষেপ কেন এমন ছেলে জন্ম দিয়েছেন তিনি।

ছেলের ফাঁসি চাইছেন বাবা!আক্ষেপ কেন এমন ছেলে জন্ম দিয়েছেন তিনি।
X

বাঁকুড়া২৪x৭ঃ- হাতুড়ির আঘাত ও ছুরির আঘাতে নৃশংস ভাবে মাকে খুন করল ছেলে। আর এই মাতৃ ঘাতক পুত্রের ফাঁসির শাস্তি চাইলেন বাবা। এই বিরল খুনের ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়াল ছাতনার চন্ডীদাস পল্লীতে।শনিবার রাতে ছাতনা থানার পুলিশ ঘরের দরজা ভেঙ্গে মৃত বন্দনা মন্ডল (৫৫) মৃতদেহ উদ্ধার করে।এবং ছেলে সুমন্ত মন্ডল কে গ্রেপ্তার করে। সুমন্ত আগে সিআইএসএফে কাজ করতেন। তবে এখন কাজ ছেড়ে বাড়ীতেই থাকতেন। ছেলে বদ মেজাজী ছিল বলে জানিয়েছেন সুমন্তের বাবা স্বপন মন্ডল।

তিনি বলেন,বাড়ীতে আর কেও ছিল না। সেই সুযোগে মাকে ঘরে বন্দি করে হাতুড়ির ঘা ও ছুরির আঘাতে নৃশংস ভাবে খুন করে সে।এরপর ভেতর থেকে দরজা লাগিয়ে দেয়। সুমন্তের বাবা শনিবার বিকেলে বাজার গিয়েছিলেন কিছু কিনতে।রাত্রি আটটায় বাড়ি ফিরে দেখেন বাড়ীর দরজা,জানালা সব বন্ধ। হাঁকডাক দিয়েও দরজা খোলানো যায়নি। বাধ্য হয়ে ছাতনা থানায় ঘটনাটি জানান। এর পর ছাতনা থানার পুলিশ ঘরের দরজা ভেঙ্গে মৃতদেহ উদ্ধার করে এবং ছেলে সুমন্ত কে গ্রেপ্তার করে পুলিশ।

রবিবার, ধৃতকে বাঁকুড়া জেল আদালতে তোলে।বিচারক তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। এই তিন দিন পুলিশ জেরা করে খুনের মোটিভ জানার চেষ্টা করবে।অন্যদিকে ধৃত সুমন্তের বাবা স্বপন মন্ডল, ছেলের এই অপরাধের জন্য ফাঁসির দাবীতে সরব হয়েছেন।

এখন দেখার পুলিশের তদন্তে শেষ পর্যন্ত এই খুনের ঘটনার মোটিভ কবে প্রকাশ্যে আসে সেদিকেই নজর রইল সবার।🎦👁️‍🗨️ দেখুন🎦 ভিডিও। 👇


Next Story