ছেলে বৌমাকে সবক শেখাতে হাইকোর্টের কড়া দাওয়াই, বাড়ী থেকে তাড়িয়ে দেওয়া বৃদ্ধ বাবা-মাকে বাড়ী ফিরিয়ে, ছেলে- বৌকে ঘর ছাড়া করার নির্দেশ পুলিশকে।

ছেলে বৌমাকে সবক শেখাতে হাইকোর্টের কড়া দাওয়াই, বাড়ী থেকে তাড়িয়ে দেওয়া বৃদ্ধ বাবা-মাকে বাড়ী ফিরিয়ে, ছেলে- বৌকে ঘর ছাড়া করার নির্দেশ পুলিশকে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শেষ রক্ষা হল না! ছেলে -বৌমার সব ছক ভেস্তে গেল কলকাতা হাইকোর্টের নির্দেশে। বছর দেড় আগে বৃদ্ধ বাবা,মাকে বাড়ি ছাড়া করে ভেবে ছিলেন সুখে, শান্তিতে পুরো সম্পত্তি ভোগ করবেন তারা। উলটে হাইকোর্টের রায়ে, পুলিশ ছেলে,বৌমাকেই বাড়ী ছাড়া করে বৃদ্ধ দম্পতিকে আজ বাড়ী ফেরাল।বাঁকুড়া শহরের স্কুলডাঙ্গায় এই ঘটনা এখন সবার মুখে,মুখে ফিরছে।


আর তারা ছেলে বউমা কে কটাক্ষ করে বলছেন "একেই বলে : "যত করবি চালাকি,পরে বুঝবি জ্বালা কি!" মা বাবা কে জ্বালাতনের জেরে এবার হাইকোর্টের এমন কড়া দাওয়াইকে স্বাগতও জানাচ্ছেন তারা। গত বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টের বিচারক রাজা শেখর এই নির্দেশ দেন।

গত বছর ২০ মার্চ স্কুলডাঙ্গার বাসিন্দা বছর ৭৭ এর বৃদ্ধ আলি বুরহান ও তার স্ত্রী মমতাজ বেগমকে বাড়ী থেকে তাড়িয়ে দেন ওই দম্পতির ছেলে আশমান আলি ও তার স্ত্রী। এরপর ওই দম্পতি পুরুলিয়ার নীলকুঠিডাঙ্গায় মেয়ের বাড়ীতে আশ্রয় নেন।

এদিকে, ছেলে ও বৌমার শাস্তি এবং নিজের ঘরে ফেরানোর আর্জি সেই সময় বাঁকুড়া সদর থানায় জানালেও তাতে কোন সুরাহা হয় নি। বাধ্য হয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন তারা। গত ডিসেম্বরে হাইকোর্টে মামলা দায়ের করেন। অবশেষে, কলকাতা হাইকোর্ট বৃহস্পতিবার বাঁকুড়া সদর থানাকে ওই দম্পতির ছেলে ও বৌমাকে তাড়িয়ে বৃদ্ধ দম্পতিকে বাড়ী ফেরানোর নির্দেশ দেন।


সেই মতো সোমবার পুলিশ নিরাপদে তাদের বাড়ীতে ফেরান। পাশাপাশি, তাদের নিরাপত্তায় পুলিশও মোতায়েন করা হয়েছে। এদিকে, হাইকোর্টের নির্দেশে নিজের বাড়ীতে ফিরে আসতে পেরে বেজায় খুশী এই বৃদ্ধ দম্পতি।

কলকাতা হাইকোর্টের এই নির্দেশ অন্তত বেয়াড়া ছেলে, বৌমাদের বোধদয় ঘটাতে সহায়ক হবে তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story