শহর বাঁকুড়া

বাঁকুড়া এক্সপ্লোরেশন নেচার একাডেমির ৭ সদস্যের লাদাখে পর্বত অভিযান,ফ্ল্যাগ অফ করলেন পুলিশ সুপার বৈভব তেওয়ারী।

বাঁকুড়া এক্সপ্লোরেশন নেচার একাডেমির ৭ সদস্যের লাদাখে পর্বত অভিযান,ফ্ল্যাগ অফ করলেন পুলিশ সুপার বৈভব তেওয়ারী।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া থেকে লাদাখে হিমালয়ের নুতন,অজানা,অচেনা পর্বত শৃঙ্গ জয়ের উদ্দেশ্যে রওনা দিল বাঁকুড়া এক্সপ্লোরেশন নেচার একাডেমির সাত সদস্যের একটি দল।প্রয়াত এভারেস্ট জয়ী পর্বতারোহী সুভাষ পালের আদর্শকে পাথেয় করে এই সাত জন পাড়ি দিল হিমালয়ের চুড়া জয়ের জন্য।এই পর্বত অভিযান যাত্রার শুভ সুচনা করেন বাঁকুড়া জেলার পুলিশ সুপার বৈভব তেওয়ারী। এই নিয়ে পঞ্চম বর্ষে পড়ল একাডেমির পর্বত অভিযান কর্মসুচী।এই একাডেমির প্রাণ পুরুষ সুভাষ পাল ২০১৬ সালে পর্বত অভিযানে গিয়ে মৃত্যু বরণ করেন।

তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে প্রতি বছর পর্বত অভিযানে যান একাডেমির সদস্যরা। এবার সুব্রত দে,সেখ আলিমুদ্দিন,অরূপ পাত্র কর্মকার,সুপ্রীতি পাল,জয়ন্ত পাল,আয়ুষ, রঞ্জিত কুমার পাত্র এই সাত সদস্য হিমালয়ের নতুন শৃঙ্গ জয়ে পাড়ি দিলেন। বাঁকুড়ার পুলিশ সুপার বৈভব তেওয়ারী এই টিমকে জেলা পুলিশের পক্ষ থেকে এদিন শুভেচ্ছা জানান।বাঁকুড়া জেলা পুলিশ এই অভিযাত্রী দলকে সহায়তার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন। এবং একাডেমির এই প্রয়াসের প্রশংসাও করেন পুলিশ সুপার বৈভব তেওয়ারী।


স্বাধীনতার ৭৫ বছরে আজাদী কা অমৃত মহোউৎসব উদযাপনের অঙ্গ হিসেবে এবং একাডেমির প্রাণ পুরুষ প্রয়াত পর্বতারোহী সুভাষ পালের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের উদ্দেশ্যে এই পর্বত অভিযান বলে একাডেমির পক্ষে জানানো হয়েছে।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story