শহর বাঁকুড়া

পিছনের চাকার ওপরের অংশে আটকে থাকা মৃতদেহ নিয়েই ছুটছিল পাথর বোঝাই লরি,হোটেলে থামতেই হুলুস্থুল!

চালক লরি একটি হোটেলে থামাতেই স্থানীয় মানুষের নজরে পড়ে এই বিষয়টি। এবং স্থানীয়রা দেখেন চালক হোটেলের পাশে একটি চায়ের দোকানে চা খাচ্ছেন।চালককে মৃতদেহ আটকে থাকার ঘটনা বলতেই তিনি লরির কাছে এসে তা দেখেন।এবং ভয়ে দ্রুত ঘটনাস্থল থেকে চম্পট দেন।

পিছনের চাকার ওপরের অংশে আটকে থাকা মৃতদেহ নিয়েই ছুটছিল পাথর বোঝাই লরি,হোটেলে থামতেই  হুলুস্থুল!
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : মর্মান্তিক? পাথর বোঝাই লরির পিছনের চাকার ওপরের অংশে আটকে মৃতদেহ! আর সেই মৃতদেহ নিয়েই দিব্যি ছুটছিল লরিটি!কিন্তু চালক লরি একটি হোটেলে থামাতেই স্থানীয় মানুষের নজরে পড়ে এই বিষয়টি। এবং স্থানীয়রা দেখেন চালক হোটেলের পাশে একটি চায়ের দোকানে চা খাচ্ছেন।চালককে মৃতদেহ আটকে থাকার ঘটনা বলতেই তিনি লরির কাছে এসে তা দেখেন।এবং ভয়ে দ্রুত ঘটনাস্থল থেকে চম্পট দেন।শনিবার সকালে জেলার ছাতনা থানা এলাকার খড়বনা হোটেল মোড়ের ঘটনা।এই লরিটি শালতোড়া থেকে পাথর বোঝাই করে আসছিল বলে স্থানীয়দের দাবি।

এদিকে,স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ছাতনা থানার পুলিশ। এবং ঝাঁটিপাহাড়ি ফাঁড়ি লরিটি আটক করে রাখে। পাশাপাশি, ওই লরির পিছনের চাকাতে জড়ানো অজ্ঞাত পরিচিত এক যুবকের মৃতদেহ উদ্ধার করে বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়না তদন্তের জন্য। এবং ছাতনা থানা একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে।পাশাপাশি, এই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য তদন্তও চলছে পুরোদমে।খতিয়ে দেখা হচ্ছে ওই লরির যাত্রা পথের সিসিটিভি ফুটেজও। এটি নিছক দুর্ঘটনা না খুন?

তা খতিয়ে দেখার দাবিও তুলেছেন স্থানীয় বাসিন্দারা।এখন দেখার জেলা পুলিশ এই ঘটনার কিনারা কত তাড়াতাড়ি করে উঠতে পারে?

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story