শহর বাঁকুড়া

ভর সন্ধ্যায় প্রতাপবাগানে কিশোর খুন,শহর জুড়ে তীব্র চাঞ্চল্য,তদন্তে পুলিশ।

কি কারনে খুন এবং খুনের ঘটনায় অভিযুক্ত দের চিহ্নিত করতে ইতিমধ্যেই তদন্তে নেমে পড়েছে সদর থানার পুলিশ।খতিয়ে দেখা হচ্ছে সংশ্লিষ্ট এলাকার সিসিটিভির ফুটেজও।

ভর সন্ধ্যায় প্রতাপবাগানে কিশোর খুন,শহর জুড়ে তীব্র চাঞ্চল্য,তদন্তে পুলিশ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ভর সন্ধ্যায় প্রকাশ্য রাস্তায় ছুরিকাঘাতে এক কিশোরের খুন হওয়ার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় শহর জুড়ে।শহরের প্রতাপবাগান এলাকায় এল,আই,সি কোয়ার্টার্সের কাছে ঘটে এই ঘটনা। গলায় ছুরির আঘাতের চিহ্ণ সহ রক্তাক্ত এক কিশোর বাইক আরোহী কে উদ্ধার করে পুলিশ। এবং তাকে চিকিৎসার জন্য বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত কিশোরের নাম শেখ আমন।তার বাড়ী বাঁকুড়া পুর শহরের ১২ নাম্বার ওয়ার্ডের ঈদগামহল্লা এলাকায়।বছর ১৭ কিশোর আমন এদিন সন্ধ্যায় বাড়ি থেকে মোটর বাইক নিয়ে বের হয়েছিল।

তার,খানিক পরেই তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। ঘটনাস্থলে তড়িঘড়ি ছুটে যান ডিএসপি ডিএন্ড টি। এবং বাঁকুড়া সদর থানার আইসি প্রাথমিক তদন্ত শুরু করেন।ঘটনাস্থল থেকে আমনের মোটর বাইকটিও উদ্ধার হয়। এদিকে,কি কারনে খুন এবং খুনের ঘটনায় অভিযুক্ত দের চিহ্নিত করতে ইতিমধ্যেই নেমে পড়েছে সদর থানার পুলিশ।খতিয়ে দেখা হচ্ছে সংশ্লিষ্ট এলাকার সিসিটিভির ফুটেজও। এদিকে খুশীর ঈদের আগে এমন ঘটনায় আমনের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story