স্কুল লিভিং সার্টিফিকেট বিলিতে টাকা আদায় এবার পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের শাস্তির দাবীতে সরব তৃণমূল ছাত্র পরিষদ।

স্কুল লিভিং সার্টিফিকেট বিলিতে টাকা আদায় এবার পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের শাস্তির দাবীতে সরব তৃণমূল ছাত্র পরিষদ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ পড়ুয়াদের কাছ থেকে স্কুল লিভিং সার্টিফিকেট দেওয়ার সময় ৫০ টাকা করে তুলছিল বাঁকুড়া শহরের প্রতাপবাগানের পৌর উচ্চ বিদ্যালয়। এমনকি কেও টাকা না দিলে তাজে ঘাড় ধাক্কা দিয়ে স্কুল চত্বর থেকে বের করে দেওয়া হচ্ছিল প্রধান শিক্ষকের নির্দেশে। কয়েকজন পড়ুয়া এই ঘটনার প্রতিবাদ করলে তাদের উলটে হুমকীও দেয় স্কুল কর্তৃপক্ষ। বাধ্য হয়ে পড়ুয়ারা খবর দেয় সংবাদ মাধ্যমে। আর সংবাদ মাধ্যমের ক্যামেরায় হাতে,নাতে ধরাও পড়ে টাকা তোলার ঘটনা৷ পরিস্থিতি বেগতিক দেখে ক্যামেরার ফোকাস থেকে নিজেকে এড়ানোর চেষ্টা করেন প্রধান শিক্ষক সাধন ঘোষ। কিন্তু তা বিফলে যায়। আমরা ফলাও করে এই খবর প্রকাশ করি। তার পর সারা জেলা জুড়ে আলোড়ন পড়ে যায়।

এবার এই ঘটনার প্রতিবাদে সোমবার পথে নামে রাজ্যের শাসক দলের ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদ। অবিলম্বে পড়ুয়াদের কাছ থেকে আদায় করা টাকা ফেরৎ ও প্রধান শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে তারা জেলা বিদ্যালয় পরিদর্শক গৌতম চন্দ্র মালের কাছে স্মারকলিপিও দেয়।


কোন বিরোধী দল নয়,খোদ শাসক দলের ছাত্র সংগঠন প্রধান শিক্ষকের শাস্তির দাবী তুলে সরব হওয়ায় চাপে জেলার শিক্ষা দপ্তরও তা বলাই বাহুল্য। এখন দেখার শিক্ষা দপ্তর এই ঘটনায় কি পদক্ষেপ নেয়।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story