গন্ধেশ্বরী উপচে জল বন্দি শহরের বাইপাস সংলগ্ন বিস্তীর্ণ এলাকা, জল যন্ত্রণায় জেরবার আমজনতা।

গন্ধেশ্বরী উপচে জল বন্দি শহরের বাইপাস সংলগ্ন বিস্তীর্ণ এলাকা, জল যন্ত্রণায় জেরবার আমজনতা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : গুলাব পরবর্তী নিম্নচাপ বাংলার সীমানা টপকে ঝাড়খণ্ডে যাওয়ার পথে বাঁকুড়ায় ভারী বৃষ্টিতে ভরিয়ে দিল। আর এই বৃষ্টির জেরে বাঁকুড়া শহরের গন্ধেশ্বরীর জল উপচে তা ঢুকে পড়ল গন্ধেশ্বরী বাইপাস সংলগ্ন বিস্তীর্ণ এলাকা। এমনকি সতীঘাট বাইপাস রাস্তায চলে গেল জলের তলায়। আর এই বাইপাস সংলগ্ন ফাঁসিডাঙ্গা, সুকান্ত পল্লী,মাঠপাড়া, সহ একাধিক এলাকায় গতরাত থেকে জল ঢুকে পড়ে।


এই অ্যপটি সরাসরি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

আজ সকালেও এই সব এলাকা জলবন্দি। এছাড়া শহরের পুর এলাকার পাঁচবাঘা,হরিতকী বাগান,পলাশতলা,সহ একাধিক নিচু এলাকা ও নিকাশি ব্যবস্থা বেহাল এমন এলাকায় জল ঢুকে পড়ার খবর মিলেছে। গত কাল থেকে এই সব এলাকায় জল ঢোকার খবর মেলে।

ফের রাতভর জল ঢুকে পড়ায় আজ সকাল থেকেই জল যন্ত্রণা বাড়তে থাকে শহরের বিভিন্ন ওয়ার্ডে। শহরের ১০ নাম্বার ওয়ার্ডের হাজরা গলি এলাকায় মাটির বাড়ি ধসে জনা চারেক আহত হওয়ার খবর মিলেছে। আহতদের বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে,বেলা বাড়ার সাথে এলাকায়,এলাকায় জলস্তর নামবে বলেই মনে করা হচ্ছে। আজ বৃহস্পতিবার থেকে কলকাতা-সহ গাঙ্গেয় বঙ্গের বেশির ভাগ জেলায় আবহাওয়ার উন্নতি হবার ইঙ্গিত দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে বাঁকুড়ায় নিস্তার পাওয়ার কোন বার্তা নেই। উলটে নিম্নচাপটি যেহেতু ঝাড়খণ্ডের উপরে আবস্থান করছে তাই পুরুলিয়া,বাঁকুড়া ও পশ্চিম বর্ধমানের বিভিন্ন এলাকায় আজ ভারী বৃষ্টির সতর্ক বার্তা দিয়েছে হাওয়া অফিস।

ফলে মঙ্গল-বুধবারের জোরালো বর্ষণে পর আজও জেলা জুড়ে চলবে ভারী বৃষ্টি। অর্থাৎ জেলায় ভারী বর্ষণের হ্যাট্রিক নিশ্চিত। তাই আরও ২৪ ঘন্টা জল যন্ত্রণার ভোগান্তি থাকছেই তা,বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story