বমি,পায়খানা উপসর্গেই মৃত তিন,বাড়ছে আক্রান্তের সংখ্যাও,শহরের কানকাটায় আতঙ্ক,এলাকায় পুরসভার মেডিকেল টিম।

বমি,পায়খানা উপসর্গেই মৃত তিন,বাড়ছে আক্রান্তের সংখ্যাও,শহরের কানকাটায় আতঙ্ক,এলাকায় পুরসভার মেডিকেল টিম।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সের্ফ বমি,পায়খানা,মাথাঘোরা এই উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হলেও শেষ রক্ষা হল না! গত কয়েকদিনে এই উপসর্গে মারা গেছেন তিন জন। আক্রান্তের সংখ্যাও বেড়েছে কয়েকদিনে। শিশু সহ বেশ কয়েকজন আক্রান্ত শহরের কানকাটার বাউরী পাড়ায়। এদিকে,এই রোগে আক্রন্ত হয়ে ইতিমধ্যেই তিন জন মারা যাওয়ায় এলাকায় রিতীমতো আতঙ্ক ছড়িয়েছে৷


এখানকার স্বরূপ দাস বমি,পায়খানা উপসর্গ নিয়ে বাঁকুড়া মেডিকেলে ভর্তি হলেও তাকে বাঁচানো যায়নি। একই ভাবে আরো দুজনের মৃত্য হয় এই এলাকায়। খবর পেয়ে এলাকায় মেডিকেল টিম পাঠায় বাঁকুড়া পুরসভা।বিলি করা হয় ওআরএস। এছাড়া স্থানীয় একটি পুকুর ও পুরসভার পাইপ লাইনের জলের নমুনা সংগ্রহ করা হয় এদিন।

এদিকে,বাঁকুড়া পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন অলোকা সেন মজুমদার বলেন, এই তিন জনের মৃত্যু কি কারনে হয়েছে তার তথ্য এখনও পুরসভার হাতে নেই। তবে,বমি,পায়খানা,এই উপসর্গ নিয়েই এখানে অনেকে অসুস্থ হয়ে পড়েছেন। খবর পেয়ে এলাকায় পুরসভা মেডিকেল টিম পাঠিয়েছে। এবং পুরো পরিস্থিতির ওপর নজর রাখছে পুরসভা।

বমি,পায়খানা,মাথাঘোরা উপসর্গ নিয়ে আক্রান্ত হওয়ায় মনে করা হচ্ছে যে জলবাহিত কোন জীবাণু থেকেই সংক্রমণ ঘটছে। এবং এক ধরনের আন্ত্রিকের প্রকোপই দেখা দিয়েছে কানাকাটায় এমনটাই মনে করছেন পুরসভার মেডিকেল টিম।

👁️দেখুন 🎦ভিডিও। 👇





Next Story