শহর বাঁকুড়া

"পশ্চিম বঙ্গের বুকে আপনাদের রাস্তায় চলা- ফেরা বন্ধ করে দেব"- দিল্লী থেকে ফিরেই বিজেপি কে হুমকি অলকা সেন মজুমদারের।

পশ্চিম বঙ্গের বুকে আপনাদের রাস্তায় চলা- ফেরা বন্ধ করে দেব- দিল্লী থেকে ফিরেই বিজেপি কে হুমকি অলকা সেন মজুমদারের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : "পশ্চিম বঙ্গের বুকে আপনাদের রাস্তায় চলা- ফেরা সমস্ত বন্ধ করে দেব"- দিল্লী থেকে ফিরেই বিজেপির লোকজনদের হুমকি অলকা সেন মজুমদারের। আজ বাঁকুড়া শহরের প্রাণকেন্দ্র মাচানতলায় দিল্লিতে তৃণমূলের আন্দোলনকারী ও দলের সর্ব ভারতীয় নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ওপর পুলিশি হেনস্থার প্রতিবাদে বিক্ষোভ সভার মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বাঁকুড়া পুরসভার চেয়ারপার্সন তথা তৃণমূল নেত্রী এই হুমকি দেন।তিনি বলেন ১০০ দিনের কাজের টাকা কেন্দ্র না মেটালে এই রাজ্যে বিজেপির লোকজন দের রাস্তায় চলা- ফেরা সমস্ত বন্ধ করে দেবেন।তার এই হুমকির জেরে শহরের রাজনৈতিক মহলেও আলোড়ন পড়ে যায়।

এমনকি এই ফতোয়া জারি করার পাশাপাশি, আম জনতাকে তার সাথে সঙ্গ দেওয়ার আহবানও জানান অলকা দেবী। তার এই লড়াইয়ে বাঁকুড়া সহ সমস্ত রাজ্যবাসীর যোগ দেওয়ার অনুরোধও করেন সভা মঞ্চ থেকে। প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের দিল্লির কর্মসূচিতে দিল্লি গিয়েছিলেন অলকা দেবীও। আজই তিনি বাঁকুড়া ফেরেন।ফিরেই বিজেপির বিরুদ্ধে প্রকাশ্যে হুমকি দিলেন এই মহিলা নেত্রী। এদিন,এই প্রতিবাদ সভার শেষে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় গ্রাম উন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিংহের কূশ পুতুল দাহ করেন। এবং মোদী হটাও দেশ হটাও এই স্লোগান তোলেন তার।

এই সভায় অন্যন্য দের মধ্যে তৃণমূল কংগ্রেসের বাঁকুড়া সাংগঠনিক জেলার মুখপাত্র মহাপ্রসাদ সেনগুপ্ত,বাঁকুড়া পুরসভার ভাইস চেয়ারম্যান হিরণ চট্টরাজ সহ অন্যন্য কাউন্সিলর ও শহরের নেতারা উপস্থিত ছিলেন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story