শহর বাঁকুড়া

তৃণমূল নেত্রী অর্চিতা বিদের ফেসবুক পেজ হ্যাক করে অশ্লীল পোস্ট,সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের।

তৃণমূল নেত্রী অর্চিতা বিদের ফেসবুক পেজ হ্যাক করে অশ্লীল পোস্ট,সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : তৃণমূল নেত্রী অর্চিতা বিদের ফেসবুক পেজ হ্যাক। হ্যাকাররা তার পেজে অশ্লীল মহিলার ছবি সহ লিংক পোস্ট পর্যন্ত করেছে। এবং পেজ খুললেই এই অশ্লীল ছবি দেখা যাচ্ছে। ছবির নিচে সোয়াইপ করার কমান্ড দেওয়া আছে। তবে সোয়াইপ করলেই লিংক খুলে হ্যাকারের কবলে পড়ে যেতে পারেন যে কেও এমন আশঙ্কাও উড়িয়ে দেওয়ার নয়। এই ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় জেলার রাজনৈতিক মহলেও।বিষ্ণুপুর পুরসভার প্রাক্তন পুর প্রশাসক এবং মহিলা নেত্রী অর্চিতা দেবী আচমকা তার পেজে এভাবে মহিলার অশ্লীল ছবি দেখে প্রথমে নিজেও ঘাবড়ে যান।

পেজ সেটিংস এ যাওয়ার চেষ্টা করলে তিনি দেখেন তাকে পেজ এডমিন থেকে রিমুভ করে অজ্ঞাত পরিচিত কেও এই পেজের দখল নিয়ে নিয়েছে।সাথে,সাথে ফেসবুক কতৃপক্ষকেও রিপোর্ট করেন তিনি। এবং পেজট ফিরে পাওয়ার আবেদনও করেন ফেসবুক কতৃপক্ষের কাছে।পাশাপাশি,তিনি বাঁকুড়া সাইবার ক্রাইম থানায় এসে অভিযোগও দায়ের করেন।অর্চিতা দেবীর ফেসবুক পেজের প্রায় সাড়ে ২৯ হাজার ফলোয়ার্স আছে। তাই তার ফ্যান, ফলোয়ার্সরাও ঘটনা টের পেয়ে তাকে ফোন করতে থাকেন।

এখন অর্চিতা দেবী কি ভাবে এই বিড়ম্বনা থেকে মুক্তি পাবেন তা নিয়ে চিন্তাই পড়েছেন।ফেসবুক ও সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানানোর পরেও হ্যাকাররা দিব্যি অশ্লীল মহিলাদের ছবি সহ লিংক পোস্ট করে চলেছে এই পেজে। পেজ ক্লিক করলেই ভেসে উঠছে সেই ছবি।

👁️দেখুন🎦ভিডিও। 👇



Next Story