কুয়াশায় দৃশ্যমানতা কম,মাকুড়গ্রামে পর,পর লরির ধাক্কা,আহত চালক ও খালাসি।

এই দুর্ঘটনায় ২ জন গুরুতর জখম হয়েছেন। এই দুজনের একজন লরির চালক এবং অন্যজন লরির খালাসি।তাদের উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

কুয়াশায় দৃশ্যমানতা কম,মাকুড়গ্রামে পর,পর লরির ধাক্কা,আহত চালক ও খালাসি।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ঘন কুয়াশায় দৃশ্যমানতা কম হওয়ায় ঘটল দুর্ঘটনা। আজ ভোরে মাকুড়গ্রামে একটি লরিকে পিছন থেকে আচমকা ধাক্কা দেয় একটি লরি। সেই ধাক্কার জের কাটতেনা কাটতে ফের আরও একটি লরি ধাক্কা মারে পিছন থেকে। একটি দশচাকা লরির সামবের অংশ বেশী ক্ষতিগ্রস্ত হয়। অন্য একটি লরির সামনের চাকা ভেঙ্গে যায়।

জানাগেছে, এই দুর্ঘটনায় ২ জন গুরুতর জখম হয়েছেন। এই দুজনের একজন লরির চালক এবং অন্যজন লরির খালাসি।তাদের উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। দুর্ঘটনার জেরে সাময়িক যান চলাচল ব্যাহত হয়। সৃষ্টি হয় যানজটের। বাঁকুড়া সদর থানার পুলিশ লরি দুটি সড়ক থেকে ক্রেন দিয়ে সরানোর ব্যবস্থা করে পরিস্থিতি স্বাভাবিক করলে শুরু হয় যান চলাচল।

শীতের মরসুমে কুয়াশায় দৃশ্যমানতা কমে যাওয়ায় যান চলাচলের ক্ষেত্রে বাড়তি সতর্কতা মেনে চলতে হবে চালকদের।ফগ ল্যাম্প,ইন্ডিকেটর ল্যাম্প এবং টেল ল্যাম্প জ্বালালোর পাশাপাশি, যানের গতি নিয়ন্ত্রনের ওপর গুরুত্ব দিতে হবে। তবেই এড়ানো যাবে দুর্ঘটনা এমনটাই জানাচ্ছেন ট্রাফিক পুলিশের আধিকারিকরা।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story