বাঁকুড়া জেলার ৫ বাছাই খবরের রাউন্ডআপ দেখুন এক পলকে।

বাঁকুড়া জেলার ৫ বাছাই খবরের রাউন্ডআপ দেখুন এক পলকে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক নজরে দেখে নিন জেলার ৫ বাছাই খবরের তাজা রাউন্ড আপ।

(১) সারা জেলার ১৫০ জনের হাতে তাদের চুরি বা খোয়া যাওয়া মোবাইল উদ্ধার করে তুলে দিল বাঁকুড়া জেলা পুলিশ। জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ অভিযান চালিয়ে বিশেষ ,তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে ১৫০ টি মোবাইল ফোন উদ্ধার করে।এবং শিবিরের আয়োজন করে তা প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়া হয়।


(২) ভোটের দিনক্ষণ ঘোষণা না হলেও। জেলা জুড়ে ভোট কর্মীদের প্রশিক্ষণ শুরু হয়ে হেছে। জেলার বাঁকুড়া, বিষ্ণুপুর ও খাতড় এই তিন মহকুমায় তিনটি ভেনুতে ব্লক ভিত্তিক প্রশিক্ষণ চলবে।প্রথম দিনে ভোটকর্মীদের প্রশিক্ষণ ছবি ধরা পড়ল আমাদের ক্যামেরায়।

(৩) পথ দূর্ঘটনায় এক গ্রামবাসীর আহত হওয়ার ঘটনার প্রতিবাদে ও আহত ব্যক্তিকে ক্ষতিপূরণ দেওয়ার দাবীতে, বাঁকুড়া- রানীগঞ্জ ৬০ নাম্বার জাতীয় সড়কের বেনাগাড়ী মোড়ে অবরোধ করে বিক্ষোভে সামিল হন স্থানীয়রা। বেনেগাড়ীর বাসিন্দা দীপক ধীবর পায়ে হেঁটে কাজে যাচ্ছিলেন। আচমকা একটি চারচাকা গাড়ী তাকে ধাক্কা দিয়ে চম্পট দেয়। এই দূর্ঘটনার জেরেই চলে অবরোধ। দীপক বাবুর দূর্গাপুরের একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসা চলছে। বৃহস্পতিবার ঘটে এই দূর্ঘটনা।


(৪) কেন্দ্রীয় কৃষি আইন বাতিলের দাবীতে ও নবান্ন অভিযানে পুলিশের মারে যুব ফেডারেশনের কর্মী মইদুল ইসলাম মিদ্যার মৃত্যুর অভিযোগ তুলে বৃহস্পতিবার জেলা জুড়ে রেল স্টেশনে বিক্ষোভ ও রেল রোকো কর্মসুচী নেয় বাম- কংগ্রেসের গণসংগঠন গুলি।বাঁকুড়া স্টেশনেও লাইনে বসে পড়ে বিক্ষোভ প্রদর্শন করা হয়। তবে রেল কতৃপক্ষের দাবী জেলায় যাত্রী ট্রেন চলাচলে কোন প্রভাব পড়েনি। জেলার বিষ্ণুপুর স্টেশনে কেবল একটি মাল গাড়ী আটকে পড়ে। কিন্তু কোন যাত্রীবাহী ট্রেন চলাচল ব্যহত হয়নি।


(৫)একমাস ব্যাপী জেলাজুড়ে পথ নিরাপত্তা কর্মসুচী পালন করে জেলা পুলিশ। বৃহস্পতিবার ছিল এই কর্মসুচীর আনুষ্ঠানিক সমাপ্তি দিবস। তাই এদিন পথ নিরাপত্তা র‍্যালী ও সমাপ্তি দিবসের অনুষ্ঠানের আয়োজন করা হয় শহরের তামলীবাঁধে। এই মঞ্চে সাংবাদিকদের হাতে হেলমেট তুলে দিয়ে পথ নিরাপত্তার বার্তাও দেওয়া হয়।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story