শহর বাঁকুড়া

কাঞ্চনপুরের বেকার যুবকদের আইকন সৈনিক শান্তিময় হ্যানি ট্র‍্যাপে পড়ে সেনার তথ্য পাচার কান্ডে ধৃত, চাঞ্চল্য গ্রাম জুড়ে।

কাঞ্চনপুরের বেকার যুবকদের আইকন সৈনিক শান্তিময় হ্যানি ট্র‍্যাপে পড়ে সেনার তথ্য পাচার কান্ডে ধৃত, চাঞ্চল্য গ্রাম জুড়ে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : গ্রামে খবর পৌঁছতেই শুরু হয়ে যায় চাপা গুঞ্জন! বাঁকুড়ার কাঞ্চনপুরের একই বাড়ীর দাদা ও ভাই সেনা বাহিনীতে কাজ করায় গ্রামে সবার কাছেই পরিচিত রানা পরিবার। একেবারে গরীব বাড়ী থেকে উঠে আসা এই দুই ভাইয়ের সেনা বাহিনীর চাকরি পাওয়ায় গ্রামের বেকার উঠতি যুবকদের কাছে আইকন হয়ে দাঁফিয়েছিল তন্ময় এবং তার ছোট ভাই শান্তিময়। কিন্তু এই শান্তিময় রানা পরিবারে অশান্তির কারণ হয়ে দাঁড়াবে তা কেওই ভেবে উঠতে পারেন নি। তাই এই ঘটনাকে ঘিরে ব্যাপক আলোড়ন পড়ে যায়।

ভারতীয় সেনা বাহিনীর সৈনিক শান্তিময় রানা (২৪) হানি ট্রাপে পড়ে পাকিস্তানের দুই মহিলা গুপ্তচরকে সোস্যাল মিডিয়ার মাধ্যমে তার রেজিমেন্টের গোপন তথ্য ও মহড়ার ভিডিও পাচার করার অভিযোগে রাজস্থানে গ্রেপ্তার হন। তাকে ২৬ জুলাই গ্রেপ্তার করা হলেও সেই খবর গ্রামে চাউর হতে কটা দিন কেটে যায়।এদিকে,ফোনে খবর পেয়ে শান্তিময়ের দাদা তন্ময় কাঞ্চনপুর থেকে জয়পুর রওনা দেন। তিনিও সেনা বাহিনীতে কাজ করেন।ছুটিতে গ্রামের বাড়ীতে ছিলেন।তার স্ত্রী তথা শান্তিময়ের বৌদি সংবাদমাধ্যম এমনটাই জানিয়েছেন।

অন্যদিকে,ছেলের এই গ্রেপ্তারির খবর পেয়ে ভেঙ্গে পড়েছেন মা সন্ধ্যা দেবী।এদিকে,যে স্কুল থেকে পড়াশোনা করে বড়ো হওয়া সেই কাঞনপুর হাইস্কুলের প্রধান শিক্ষকও মন থেকে মেনে নিতে পারছেন না এই ঘটনা কে।গ্রামের বাসিন্দারা এই ঘটনায় মুখ না খুললেও এর পরবর্তী স্তরে এই মামলার তদন্তে কি উঠে আসে তা জানতে মুখিয়ে আছেন তারা।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story