নজরে ২১

লোকসভার ফল বেরনোর পর কাদের জেলা ছাড়া ও রাজ্য ছাড়া করার হুঁশিয়ারী দিলেন দিলীপ ঘোষ? জানতে এই 🎦 ভিডিও প্রতিবেদনে ক্লিক করুন।

লোকসভার ফল বেরনোর পর কাদের জেলা ছাড়া ও রাজ্য ছাড়া করার হুঁশিয়ারী দিলেন দিলীপ ঘোষ?  জানতে এই 🎦 ভিডিও প্রতিবেদনে ক্লিক করুন।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (বলরাম চক্রবর্তী, কোতুলপুর) : শাসক দলের যারা চমকাচ্ছেন,ধমকাচ্ছেন, তাদের এবার ভোটের ফল বের হওয়ার পর জেলা ছাড়া ও রাজ্য ছাড়া করার হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ বিকালে জেলার কোতুলপুরে পদযাত্রা ও পথ সভায় আংশ নেন তিনি। পথ সভায় তিনি আজ কার্যত প্রতিশোধের শুরে বলেন, বিদায়ের আগে যারা এখনও চোখ দেখাচ্ছেন আমি বলে দিচ্ছি তারা ২৩ তারিখের পর কোথায় যাবেন ঠিক করে নিন।সারা ভারতবর্ষে বিজেপি আছে। পশ্চিমবাংলায় কমজোর ছিল।২৩ মে ভোটের ফল ঘোষনা হবে। ২৩ সিট থেকে ৩৩ পর্যন্ত আমরা যাবো।আর যে গুন্ডারা আমাদের চমকাচ্ছে,মারছে, কেস দিচ্ছে তাদের নাম লিখে রেখেছি।বাড়ির ঠিকানাও লিখে রেখেছি।২৩ তারিখের পরে এখানে আর বাড়ির ভাত খেতে দেবনা।হয় জেলার বাইরে বা রাজ্যের বাইরে যেতে হবে। দিলীপ ঘোষ বলেন, পঞ্চায়েতের আগে ও পরে আমাদের উপর আক্রমন হয়েছে।১০ হাজার লোককে কেস দিয়েছিল।১ হাজার লোক গ্রেপ্তার হয়েছিল।দেড় হাজার বাড়ি ভেঙেছিল।বহু লোক ঘরছাড়া হয়েছিল।কিন্তু বিজেপি উঠে যায়নি।বিজেপি চলছে,বিজেপি চলবে।সারা দেশের কর্মীদের সঙ্গে বিজেপি আছে।পশ্চিমবাংলায় বিজেপি থাকবে। হয়তো তৃনমূলও থাকবে,তাদের অফিস থাকবে।কিন্তু তৃনমূলের সেই অফিস খোলার লোক থাকবেনা। বিষ্ণুপুর কেন্দ্র থেকে জয়লাভ করে সৌমিত্র খাঁ এম পি হয়ে দিল্লি যাবে বলেও এদিন দাবী করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন বিষ্ণুপুরে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার অনুমতি না মেলায় সভা বাতিল হওয়ার প্রসঙ্গে রাজ্য সরকার কে এক হাত নেন তিনি। দিলীপ ঘোষ ছাড়াও আজকের কর্মসূচিতে অংশ নেন প্রার্থী সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা খাঁ, দলের জেলা সভাপতি স্বপন ঘোষ সহ অন্যান্য জেলার নেতৃবৃন্দ।

#দেখুন 🎦 ভিডিও 👇[embed] href="https://www.bankura24x7.com/suryakanta-reaction-on-congress-and-lf-alliance/sketch-1550851112773-2/" rel="attachment wp-att-4121">

Next Story