ব্রেকিং নিউজ

আজ তপ্ত লাল বাঁকুড়া,কাল থেকে ফিকে হয়ে কমলা জোনে,জানাল হাওয়া অফিস।

এই তীব্র দাবদাহের লাল সতর্কতার নাকি আজকেই আপাতত ইতি।আগামী কাল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত খানিক স্বস্তি মিলবে জেলাবাসীর। লাল যোন থেকে কমলা জোনে ঢুকে পড়বে বাঁকুড়া জেলা। এমনই আভাস দিয়েছে হাওয়া অফিস।

আজ তপ্ত লাল বাঁকুড়া,কাল থেকে ফিকে হয়ে কমলা জোনে,জানাল হাওয়া অফিস।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আজ তপ্ত লাল বাঁকুড়া! জেলার সর্ব্বোচ্চ তাপনাত্রা ৪৩.৬ ডিগ্রি। শহর বাঁকুড়া থেকে গ্রামীণ জঙ্গল মহল সর্বত্র গরমের জেরে ব্যহত হয়েছে স্বাভাবিক জীবন যাত্রার ছন্দ।তবে,কাজের তাগিদে আর বিশেষ প্রয়োজনে যারা বাড়ির বাইরে বের হচ্ছেন,তাদের অবস্থা একেবারে কাহিল!গামছা,হিট ব্লকার ঢেকে পথে বের হলেও দাবদাহের দহন থেকে রেহাই মিলছেনা।অজ্ঞতা ঠান্ডা,জল,আঁখের রস, ঠান্ডা পানীয়তে গলা ভেজানো ছাড়া উপায় নেই।তবে তাতেও গরম যেন কিছুতেই পিছু ছাড়ছে না।গ্রামে অবস্থা আরও খারাপ।পুকুর, জলাশয় শুকিয়ে কাঠ।ফুটিফাটা জলাশয়ের ফলে জলকষ্টেও ভোগান্তি বাড়ছে।

গবাদি পশুদের জল যোগাতে হিমসিম খাচ্ছেন গ্রামের মানুষ। সবে মিলে দাবদাহের দহনে জ্বলছে সারা জেলা।তবে,এই তীব্র দাবদাহের লাল সতর্কতার নাকি আজকেই আপাতত ইতি।আগামী কাল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত খানিক স্বস্তি মিলবে জেলাবাসীর। লাল যোন থেকে কমলা জোনে ঢুকে পড়বে বাঁকুড়া জেলা। এমনই আভাস দিয়েছে হাওয়া অফিস। তাই কাল থেকে কয়েক ডিগ্রি তাপমাত্রা নামতে পারে,এমন আশা করায় যায়।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story