ব্রেকিং নিউজ

রতনপুরে বধূ মৃত্যুর ঘটনায় ধৃত শ্বশুর, শ্বাশুড়ি ও স্বামী,ধৃতদের শাস্তির দাবীতে গণ মিছিল গ্রামবাসীদের।

রতনপুরে বধূ মৃত্যুর ঘটনায় ধৃত শ্বশুর, শ্বাশুড়ি ও স্বামী,ধৃতদের শাস্তির দাবীতে গণ মিছিল গ্রামবাসীদের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : রতনপুরে শ্বশুর বাড়ীর পাট কুয়ো থেকে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় পুলিশ মৃত গৃহবধূ সোনালী পরামানিকের স্বামী সোমনাথ পরামানিক, শ্বাশুড়ি দুর্গা পরামানিক ও শ্বশুর হেলু পরামানিক কে গ্রেপ্তার করে বাঁকুড়া আদালতে তোলে৷ এদিকে,ধৃতদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে বুধবার বিকেলে রতনপুর গ্রামের বাসিন্দারা গণ মিছিলে সামিল হন। দোষীদের মৃত্যুদণ্ডের দাবী তুলে প্ল্যাকার্ড হাতে এই মিছিলে সামিল হন গ্রামের মহিলারা এমনকি গ্রামের স্কুল পড়ুয়াদেরও প্ল্যাকার্ড হাতে মায়েদের পাশে মিছিলে হাঁটতে দেখা যায়।

পুরোপুরি অরাজনৈতিক প্লাটফর্মে দলমত নির্বিশেষে এদিন গ্রামের মানুষ এই মহা মিছিলে সামিল হয়ে নয়া দৃষ্টান্তও গড়লেন এদিন। গ্রামবাসীরা চান গ্রামে যেন এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। তাই তারা শাস্তির দাবীতে সরব হওয়ার সাথে এই ঘটনার প্রতিবাদও জানালেন মিছিলের মধ্য দিয়ে প্রসঙ্গত,শ্বশুরবাড়ীর পাটকুয়ো থেকে গৃহবধু সোনালী পরামানিকের মৃতদেহ উদ্ধার হয় মঙ্গলবার। মৃত গৃহবধূর বাড়ীর সদস্যরা অভিযোগ তোলেন, শ্বশুর বাড়ীর লোকজন বিয়ের কয়েক মাস পর থেকেই অত্যাচার শুরু করে ছিলেন। সোনালী দেবী কন্যা সন্তান জন্ম দেওয়ার পর থেকে তা চরমে ওঠে।

সোনালী দেবীর পরিবারের অভিযোগ, তার জেরেই সোনালীকে মেরে কুয়োতে দড়ি দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে।এবং তা আত্মহত্যা বলে প্রমাণ করতে চাইছে স্বামী,শ্বশুর ও শ্বাশুড়িরা ।এগারো মাসের মেয়েকে নিয়ে ওন্দা থানার রতনপুরে শ্বশুর বাড়ীতেই থাকতেন সোনালী দেবী। সিআরপিএফে কর্মরত স্বামী সোমনাথ পরামানিক রাচিতে থাকেন। এই অবস্থায়, সোনালী দেবীর শ্বশুর হেলু পরামানিক ও শাশুড়ী দুর্গা পরামানিক সোনালী দেবীর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন। সোনালী দেবীর বাবা কল্যাণ পরামানিক তার একমাত্র মেয়ের এই মৃত্যুর ঘটনায় সোনালী দেবীর শ্বশুর,শ্বশুড়ী ও সোনালীর স্বামী সোমনাথের বিরুদ্ধে ওন্দা থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে,পুলিশ তিন জনকেই গ্রেপ্তার করে এবং বুধবার বাঁকুড়া জেলা আদালতে তোলে। এখন এই ধৃত তিন জনের চরম শাস্তির দাবীতে সোচ্চার হয়েছেন এলাকার বাসিন্দারা।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story