ব্রেকিং নিউজ

এক পলকে দেখে নিন জেলার বাছাই করা ৫ খবরের আপডেট।

এক পলকে দেখে নিন জেলার বাছাই করা ৫ খবরের আপডেট।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক পলকে দেখে নিন জেলার ৫ বাছাই খবরের আপডেট :

(১)জেলায় কোভিডে মৃত্যু অব্যাহত। আজ ফের নুতন করে মৃত্যু হয়েছে একজনের। পাশাপাশি একদিনে নুতন করে আক্রান্ত হলেন ৮৫ জন। তবে আক্রান্তের তুলনায় কিছু বেশী সংখ্যক মানুষ সুস্থ হয়ে উঠেছেন। একদিনে সুস্থ হলেন ৯৮ জন। জেলায় এপর্যন্ত মোট আক্রান্ত ৭,৬৪৫ এবং মৃত ৭৪ জন। সুস্থ ৬,৭৫৩ জন।

(২)নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বেসরকারী বাস রাস্তার ধারে শাল গাছে ধাক্কা মারায় ৫ জন বাস যাত্রী আহত হনআহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তবে কারোও আঘাত গুরুতর নয়। এদিন দুপুরে বিষ্ণুপুর থেকে বর্ধমান যাওয়ার পথে সোনামুখীর চুড়ামণিপুরে জঙ্গলের রাস্তায় এই দূর্ঘটনার কবলে পড়ে।

(৩)কংসাবতীর সেচ নালার পাড় ভেঙ্গে বিপত্তি। প্লাবিত হল জয়পুর ব্লকের জরকা গ্রামের বিস্তীর্ণ এলাকা।জলের তোড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে প্রায় ২২ টি কাঁচা বাড়ী। বাসিন্দাদের রিলিফ ক্যাম্পে রাখা হয়েছে। বুধবার ভোর পাঁচটা,নাগাদ ভাঙ্গে ক্যানেলের পাড়। পরে ক্যানেলে প্রাথমিক মেরামতির কাজ করা হয়েছে বলে জানান বিডিও বিট্টু ভৌমিক।


(৪)জেলার তিন পুরসভা ও ২২ টি ব্লক মিলিয়ে মোট ২৯ টি কাউন্টারের মাধ্যমে সরকার নির্ধারিত ২৫ টাকা কেজি দরে আলু বিক্রি করবে জেলা কৃষি বিপণন দপ্তর। বাজারে নুতন আলু ওঠার আগে ডিসেম্বর মাস পর্যন্ত প্রায় ৯ হাজার কুইন্টাল আলু সরকারি দরে বিক্রির লক্ষ্যমাত্রা রেখেছে জেলা কৃষি বিপণন দপ্তর।

(৫)কমরেড আশ্বিনী রাজ স্মারক বক্তৃতা এবার দ্বিতীয় বর্ষে পড়ল। বড়জোড়ার উন্মেষ কমিউনিটি হলে এই বক্তৃতায় প্রধান বক্ত্য হিসেবে উপস্থিত ছিলেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রীদীপ ভট্টাচার্য। অন্যান্যদের মধ্যে জেলা সম্পাদক অজিত পতি,বড়জোড়া এরিয়া কমিটির সম্পাদক সুজয় চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। এদিন ৫ মহিলা সহ ৪০ জন রক্ত দানও করেন।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story