ব্রেকিং নিউজ

এক পলকে দেখে নিন জেলার পাঁচ বাছাই করা খবরের রাউন্ডআপ।

জেলার কোথায় কি ঘটল? রাজনীতি থেকে উৎসব,ঘটনা থেকে দূর্ঘটনা, জেলার বাছাই ৫ খবরের তাজা রাউন্ড আপ এক পলকে।

এক পলকে দেখে নিন জেলার পাঁচ বাছাই করা খবরের রাউন্ডআপ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক পলকে দেখে নিন জেলার ৫ বাছাই করা খবর:

(১) জেলায় করোনাতে মৃতু হল আরও একজনের। পাশাপাশি একদিনে জেলায় নুতন করে আক্রান্ত হলেন ৬৪ জন।ফলে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬২৪৫ জন। আর মোট মৃতের সংখ্যা বেড়ে হল ৬৭ জন। এদিকে একদিনে সেরেও উঠলেন ৪৭ জন। ফলে জেলায় মোট সেরে ওঠার সংখ্যা বেড়ে হল ৫,৬১৮ জন।এবং জেলায় সক্রিয় আক্রান্ত ৫৬০ জন বলে স্বাস্থ্য দপ্তরের কোভিড বুলেটিন থেকে জানা গেছে।

(২) জেলার জঙ্গলমহলের সারেঙ্গা ব্লকের ২৯ টি দূর্গাপুজো কমিটির হাতে আনুষ্ঠানিক ভাবে তুলে দেওয়া হল ৫০ হাজার টাকা করে চেক। রাজ্য সরকারের পক্ষ্যে স্থানীয় থানা ও ব্লক প্রশাসন এই চেক বিলির কর্মসুচী নেয়। এদিনের অনুষ্ঠানে সারেঙ্গার বিডিও সংলাপ বন্দ্যোপাধ্যায়, আই,সি সূর্য্য শঙ্কর মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

(৩)বিধানসভা ভোটের আগে নিজেদের কর্মীদের সক্রিয় করে তুলতে কর্মী সম্মেলনের ওপর গুরুত্ব দিচ্ছে তৃণমূল কংগ্রেস। জেলার জঙ্গলমহলের রাইপুরে প্রায় আড়াই হাজার কর্মী,সমর্থকদের উপস্থিতিতে এদিন কর্মী সম্মেলন সভা করল স্থানীয় তৃণমূল। এই দলের দুই পর্যবেক্ষক মৃত্যুঞ্জয় মূর্মূ,সুব্রত দরিপা,বাঁকুড়া সাংগঠনিক জেলার যুব সভাপতি রাজ কুমার সিংহ প্রমুখ অংশ নেন।


(৪) প্রায় বছর পাঁচেক পর আজ জেলা তৃণমূলের সংখ্যালঘু সেলের নুতন জেলা কমিটি ঘোষণা করা হল। সেলের জেলা সভাপতি হাবিবুর রহমান জানান, ৫৪ জনকে নিয়ে এই নুতন কমিটি গঠিত হল।পাশাপাশি,জেলায় ২৪ জনকে ব্লক সভাপতি করা হয়েছে। তবে,গঙ্গাজলঘাটিতে সংখ্যালঘু না থাকায় ওই এলাকার কোন সদস্য জেলা কমিটিতে নেওয়া হয়নি।


(৫) কোভিড আবহে নাম মাত্র টাকার বিনিময়ে অসহায় মানুষেদের হাতে খাবার তুলে দিতে শহরে অসময়ের রান্নস ঘর চালু করেছে সিপিএম। এই রান্নাঘরে আজ দুপুরের খাবার রান্নার জন্য আর্থিক সাহায্য তুলে দিল রাজ্য সরকারী কর্মচারীদের সংগঠন রাজ্য কো -অর্ডিনেশন কমিটির জেলা শাখা।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story