ব্রেকিং নিউজ

এক পলকে দেখে নিন জেলার পাঁচ বাছাই খবরের রাউন্ডআপ

এক পলকে দেখে নিন জেলার পাঁচ বাছাই খবরের রাউন্ডআপ
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক পলকে বাঁকুড়া জেলার ৫ বাছাই খবরের রাউন্ডআপ :

(১)জেলায় ফের কোভিড আক্রান্ত হয়ে একদিনে জোড়া মৃত্যুর ঘটনা ঘটল। ফলে এপর্যন্ত জেলায় মোট কোভিডে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৯ জন। আর জেলায় একদিনে নুতম করে আক্রান্ত হলেন ৭৯ জন। ফলে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৬,৪২৫ জন। আর একদিনে সেরে উঠেছেন ৬৫ জন। এপর্যন্ত জেলায় মোট সেরে ওঠার সংখ্যা ৫,৭৮৪ জন। আর সক্রিয় আক্রান্ত আছেন ৬৩২ জন বলে জানাগেছে।

(২)জেলার পাত্রসায়র রেঞ্জের চর পাত্রসায়রে ঘটি গেড়েছে প্রায় ৩৮ টি হাতির দল। অন্যদিকে,বেলিয়াতোড় রেঞ্জের স্বর্গবাতি মৌজায় ২ টি আর হরিশপুর ও চন্দনপুরে ১ টি করে হাতি আছে। বন দপ্তর পাত্রসায়র থেকে হাতির পাল কে বিষ্ণুপুর হয়ে পশ্চিম মেদিনীপুর জেলার ফের ফিরিয়ে দিতে চাইছে বলে জানা গেছে।

(৩) বাঁকুড়া জেলা আদালত চত্ত্বরে করোনা সতর্কতা মূলক ব্যবস্থা হিসেবে বুধবার বিকেলে স্যানিটাইজেশনের কাজ করল বাঁকুড়া দমকল বাহিনী এদিন কোর্ট কম্পাউন্টের ভেতর দমকলের একটি ইঞ্জিন এই স্যানিটাইজেশনের কাজ করে।


(৪) বড়জোড়া ব্লকের ভৈরবপুর কৃষি উন্নয়ন সমবায় সমিতির প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকার তছরুপের ঘটনায় মুল অভিযুক্ত তন্ময় গোস্বামীর গ্রেপ্তারের দাবীতে বাঁকুড়া -দূর্গাপুর ৯ নাম্বার রাজ্য সড়কের বড়জোড়া মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয়রা। পরে প্রশাসনিক স্তরে অভিযুক্ত গ্রেপ্তারের প্রতিশ্রুতি দিলে অবরোধ ওঠে। প্রসঙ্গত, এই ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তর করা হলেও মুল অভিযুক্ত এখনও অধরাই থেকে গেছে।

(৫)বড়জোড়ার ভৈরবপুর সমবায়ের আর্থিক টাকা তছরুপের ঘটনায় মুল অভিযুক্ত তন্ময় গোস্বামীর সাথে শাসক দলের যোগের অভিযোগ ভিত্তিহীন। উনি বাম আমলে চাকরী পেয়েছেন। তৃণমূলের সাথে তার কোন যোগসূত্র নেই তা স্পষ্ট জানিয়ে দিলেন, রাজ্যের প্রতিমন্ত্রী তথা তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি শ্যামল সাঁতরা।পাশাপাশি তিনি বলেন,এই অভিযুক্তকে অবিলম্বে গ্রপ্তার করার জন্য কাজ শুরু করেছে জেলা পুলিশ।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story