ব্রেকিং নিউজ

ছয় মাস আগে মাথার চুল কেটে র‍্যাগিং,শুক্রবার রহস্যজনক ভাবে রেল লাইনে মিলল কৃষি কলেজের ছাত্রের দেহ।

ছয় মাস আগে মাথার চুল কেটে র‍্যাগিং,শুক্রবার  রহস্যজনক ভাবে রেল লাইনে মিলল কৃষি কলেজের ছাত্রের দেহ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : রেললাইনের ধার থেকে উদ্ধার হল কৃষি কলেজের এক ছাত্রের মৃতদেহ। শুক্রবার সকালে আদ্রা খড়্গপুর শাখায় বাঁকুড়ার ছাতনা রেল স্টেশনের কাছে এই দেহটি রক্তাক্ত অবস্থায় পড়েছিল। ডাউন শিরোমণি এক্সপ্রেসের চালক দেহটি লাইনের ধারে পড়ে থাকতে দেখে, বাঁকুড়া রেলপুলিশকে খবর দেন। এরপরই পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তে পাঠায়। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রের নাম সুপ্রকাশ বেরা।

জানাগেছে, বাঁকুড়ার বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের আওতাধীন ছাতনার শুশুনিয়া কৃষি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল সুপ্রকাশ।তার বাড়ি পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার ধনেশ্বরপুর গ্রামে।কলেজের হোস্টেলে থেকে পড়াশোনা করত সুপ্রকাশ। তার এই অস্বাভাবিক মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছেন মৃত ছাত্রের জ্যেঠু পার্থ সারথি সারথী বেরা।তিন বলেন এই ঘটনা আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন।মাস ছয় আগে মাথার চুল কেটে কলেজের সিনিয়াররা র‍্যাগিং করেছিল।এবার ছেলেটাকে মেরেই ফেলল তারা!

অন্যদিকে,ছাতনা ক্যাম্পাসের বিধানচদ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের শাখার ডিন সুশান্ত কুমার দে বলেন, জিয়ারপি এই ছাত্রের মৃত্য সংবাদ দেয়।তবে হোস্টেলে নিরাপত্তা রক্ষী থাকার পরও কিভাবে সুপ্রকাশ ক।লেজের বাইরে বের হয়েছিল তা নিয়েও সদুত্তর মেলেনি ডিনের কাছ থেকে।এখন এই ঘটনা নিছক দুর্ঘটনা না খুন না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট মিললেই স্পষ্ট হবে বলে দাবী পুলিশের তদন্তকারী অফিসারদের।

👁️দেখুন 🎦ভিডিও 👇


Next Story