ব্রেকিং নিউজ

ওন্দায় চাকরির নামে মোটা টাকা প্রতারণা,অভিযুক্ত তৃণমূল নেতা, প্রতিবাদ করায় গৃহবধূর দোকানে হামলা,বিচার পেতে মুখ্যমন্ত্রীকে নালিশ জানাচ্ছেন গৃহবধূ।

ওন্দায় চাকরির নামে মোটা টাকা প্রতারণা,অভিযুক্ত তৃণমূল নেতা, প্রতিবাদ করায় গৃহবধূর দোকানে হামলা,বিচার পেতে মুখ্যমন্ত্রীকে নালিশ  জানাচ্ছেন গৃহবধূ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ১ লা জুন জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই সেই সুযোগে মুখ্যমন্ত্রীর কাছে সরাসরি তৃণমূল নেতার বিরুদ্ধে নালিশ জানানোর জন্য তৈরি হচ্ছেন ওন্দার রামসাগরের এক গৃহবধূ। পাশাপাশি,তিনি মুখ্যমন্ত্রীকে ইমেলও করছেন। পুরো ঘটনার ভিডিওর একটি সিডি বা পেন ড্রাইভও মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেওয়ারও প্রস্তুতি নিচ্ছেন ওন্দার রামসাগরের গৃহবধূ প্রিয়াঙ্কা গোস্বামী। তার বিশ্বাস মুখ্যমন্ত্রীর কাছে নালিশ জানালে সায়েস্তা করা যাবে ওন্দার প্রভাবশালী তৃণমূল নেতা আশিস দে কে।

কে এই আশিস দে? কেনই বা প্রিয়াঙ্কা দেবী এই নেতার বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর কাছে নালিশ করবেন? জানা যাচ্ছে, ওন্দার প্রভাবশালী বাহুবলী নেতা হিসেবে পরিচিত আশিষ বাবু।তিনি প্রিয়াঙ্কা দেবী সহ একাকার বেশ কয়েকজনের কাছে সিস্টার নিবেদিতা ওয়েলফেয়ার সোসাইটি নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার অধীনে কোভিড সচেতনতায় স্বাস্থ্য সহায়িকা পদে চাকরির নিয়োগপত্র দেওয়ার বিনিময়ে মোটা টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। এই তৃণমূল নেতা আশিষ দের বিরুদ্ধে স্থানীয় এক গৃহবধূ প্রিয়াঙ্কা গোস্বামী সরব হওয়ায় ওই নেতার লেঠেল বাহিনী প্রিয়াঙ্কা দেবীর রামসাগর বাজারের ফাস্ট ফুডের দোকানে গত বুধবার চড়াও হয়ে ব্যপক ভাঙ্গচুর করে।

ভাঙচুরের পাশাপাশি,প্রিয়াঙ্কা দেবীকে চরম হেনস্থা ও গালিগালাজ করেন।অভিযুক্ত এই তৃণমূল নেতা আশিস দের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেও কাজের কাজ কিছুই হয়নি। উলটে তার দলবল প্রিয়াঙ্কা দেবীকে হুমকী দিচ্ছেন। এই অবস্থায় তিনি দারস্থ হচ্ছেন মুখ্যমন্ত্রীর কাছে। প্রিয়াঙ্কা দেবীর অভিযোগ আশিস বাবু তার কাছ থেকে ৯৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন। টাকা দেওয়ার সময় তিনি তার ওপর ভরসা রাখার কথা বলেন।এবং কি,কি খাতে কত টাকা সংস্থাটি কেটেছে তারও ফিরিস্তি দেন ওই তৃণমূল নেতা।সেই কথোপকথন গোপনে মোবাইল বন্দি করেন প্রিয়াঙ্কা দেবী।

কিন্তু আশ্বাসবানী কিছু দিনের মধ্যেই বিফলে যায়।পাঁচ মাস কাজ করার পর এক মাসের টাকা পেলেও পরে টাকাও মেলেনি।আর সংস্থার কর্মকর্তাদের ও দেখা মেলেনি।এই অবস্থায় আশিস বাবুর নামে বিডিও ও দলের নেতাদের কাছে অভিযোগ জানালে প্রিয়াঙ্কা দেবীর ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে।ওন্দা থানায় অভিযোগ দায়েরও করেন প্রতারিত গৃহবধূ। কিন্তু তাতেও সুরাহা না মেলায় অবশেষে মুখ্যমন্ত্রীকে বাঁকুড়া জেলা সফরে হাতের কাছে পেয়ে আশিস দের বিরুদ্ধে প্রমাণ সহ নালিশ জানানোর পাশাপাশি,বিচারের আর্জি জানানোর প্রস্তুতি নিচ্ছেন বলে সংবাদ মাধ্যমে জানিয়েছেন।

অন্যদিকে, যার বিরুদ্ধে অভিযোগ সেই তৃণমূল নেতা আশিষ দে প্রিয়াঙ্কা দেবীর দাবী ভিত্তিহীন বলে পালটা দাবী করেছেন।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story