ব্রেকিং নিউজ

এক পলকে দেখে নিন জেলার বাছাই করা পাঁচ খবরের রাউন্ড আপ।

এক পলকে দেখে নিন জেলার বাছাই করা পাঁচ খবরের রাউন্ড আপ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : এক পলকে দেখেনিন জেলার ৫ বাছাই খবরের রাউন্ড আপ।

(১) বাঁকুড়ায় কোভিড আক্রান্তের তুলনায় বেশী সংখ্যক মানুষ সুস্থ হলেন।একদিনে নুতন করে আক্রান্ত যেখানে ১২ জন সেখানে কোভিড থেকে একই দিনে সেরে উঠলেন ১৭ জন। তবে, জেলায় নুতন করে কোন কোভিডে মৃত্যুর খবর নাই। জেলায় এপর্যন্ত মোট আক্রান্ত ১১,৬১৫ জন। সেরে উঠেছেন ১১,২৯১ জন।এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৯১ জনের। আর সক্রিয় আক্রান্ত ২৩৩ জন।

(২)হটাৎই দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল জেলার ওন্দা ব্লকের শ্যামনগরে। তবে, বাসটি ফাঁকা দাঁড়িয়ে ছিল।কোন যাত্রী ছিলনা। তাই বড়ো দূর্ঘটনা এড়ানো গেছে। প্রতীক্ষা নামে এই বেসরকারী বাসটিতে আগুন লেগে যায়। স্থানীয় মানুষ আগুন নিয়ন্ত্রণে আনেন। কোন হতাহতের খবর নেই।


(৩)আজ সারা জেলা মাতোয়ারা মকর পরবে। ভোর থেকেই জেলার বিষ্ণুপুর ও পরকুল আর বিকেলে পরেশনাথ পাহাড়ের পাদদেশে কংসাবতী জলাধারে তুষু ভাসান উৎসবের আকার নেয়। নদী ও জলাশয় গুলিতেও ছিল মকর স্নানের ভীড়। কোভিড আবহেও জেলায় মকর সংক্রান্তি ও পিঠে পরবের আয়োজনে কোন ঘাটতি ছিল না।

(৪) বিজেপির মহিলা মোর্চার সদস্যারা মকর সংক্রান্তিতে শহরের এক্তেশ্বরে পালন করলেন পৌষ পার্বণ। বানালেন হরেক স্বাদের পিঠে। দলের যুব মোর্চার ভাইদের সাথে নিয়ে চলল পিঠে খাওয়ার ধুমও।


(৫)বাঁকুড়া শহরের পুরাতন রথ তলায় নজরুল উদ্যানে এবছরের পুষ্প প্রদর্শনী এবং পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে গেল। এই অনুষ্ঠানে বাঁকুড়া পুরসভার পুর প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল,গৌতম দাস, জিলা পরিষদের পূর্ত কর্মাধক্ষ্য শীবাজী বন্দ্যোপাধ্যায় প্রমুখ উপস্থিত ছিলেন।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story