ব্রেকিং নিউজ

দোল খেলে দামোদরে স্নান করতে গিয়ে ডুবন্ত বন্ধুকে বাঁচানোর চেষ্টা,পর,পর তলিয়ে গেল চার কিশোর!

দোল খেলার পর জনা পাঁচ, ছয় বন্ধু মিলে স্নান করতে নামে দামোদরে। আচমকা এক বন্ধু জলে তলিয়ে যাচ্ছে দেখে, তার চুল ধরে তোলার চেষ্টা চালায় আর এক বন্ধু।কিন্তু দুজনেই তলিয়ে যেতে থাকে। তখন বাকি দুই বন্ধু এদের বাঁচাতে চেষ্টা চালালে তারাও বিফল হয় এবং চার জনেই তলিয়ে যায় দামোদরের জলে।

দোল খেলে দামোদরে স্নান করতে গিয়ে ডুবন্ত বন্ধুকে বাঁচানোর চেষ্টা,পর,পর তলিয়ে গেল চার কিশোর!
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আনন্দের আবহেই বিষাদের সুর। হোলি খেলে দামোদরে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল চার কিশোরের। এই মর্মান্তিক ঘটনা ঘটে আজ দুপুরে বাঁকুড়ার বড়জোড়া থানার দুর্গাপুর ব্যারেজ সংলগ্ন এলাকায়। দুর্গাপুরের স্টেশন রোড সংলগ্ন করঙ্গো পাড়ার থেকে জনা পাঁচ, ছয় কিশোর দোল খেলার শেষে দামোদরে দলবেঁধে স্নান করতে নামে।


আচমকা এক বন্ধু জলে তলিয়ে যাচ্ছে দেখে তার চুল ধরে তোলার চেষ্টা চালায় আর এক বন্ধু।কিন্তু দুজনেই তলিয়ে যেতে থাকে। তখন বাকি দুই বন্ধু এদের বাঁচাতে চেষ্টা চালালে তারাও তলিয়ে যায় দামোদরের জলে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বরজোড়া থানার পুলিশ। স্থানীয় মৎসজীবী ও বাসিন্দাদের সাহায্য নিয়ে পুলিশ চার কিশোরকে উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় দুর্গাপুর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। একসাথে চার চারটা তাজা প্রাণ এভাবে অকালে ঝরে যাওয়া খুবই মর্মান্তিক! তাই শোকের আবহ দুর্গাপুরের স্টেশন রোডের করঙ্গো পাড়াতেও। এদিকে, স্থানীয় লোকজন বড়জোড়া পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে দামোদরে স্নান করার ক্ষেত্রে নিয়ন্ত্রণ ও কিছু সতর্কতা বিধি জারি করে এই ধরনের মৃত্যু ঠেকানোর দাবী তুলেছেন।


কারণ ফি বছর উৎসবের মরসুমে এমন জলে ডুবে মৃত্যুর ঘটনা ঘটায় বিরাম নেই। তাই দামোদরে স্নানের ক্ষেত্রে বা জলে নামা ও বোটিং এর ক্ষেত্রে প্রশাসনিক স্তরে নিয়ন্ত্রণ ও সতর্কতা মেনে চলার কড়া নির্দেশ জারি করা উচিত। তাহলে ঠেকানো যাবে এমন মৃত্যুর ঘটনা।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story