ব্রেকিং নিউজ

আগামী ১২ ঘন্টায় ভারী বৃষ্টির সতর্কতা,প্রায় এক লাখ মানুষের ঠাঁই শিবিরে,সেখানে নিজে হাতে ভাত পরিবেশন জেলাশাসকের।

বাঁকুড়া শহর লাগোয়া জগদল্লা গোড়াবাড়ি প্রাথমিক স্কুলের আশ্রয় শিবির ও বিষ্ণুপুরের কয়েকটি আশ্রয় শিবির ঘুরে দেখেন জেলা শাসক কে,রাধিকা আয়ার। বিষ্ণুপুরে এদিন আশ্রয় শিবিরে নিজে হাতে ভাতও পরিবেশন করেন তিনি।

আগামী ১২ ঘন্টায় ভারী বৃষ্টির সতর্কতা,প্রায় এক লাখ মানুষের ঠাঁই শিবিরে,সেখানে নিজে হাতে  ভাত পরিবেশন জেলাশাসকের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আগামী প্রায় ১২ ঘন্টা ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে বাঁকুড়া জেলা জুড়ে। ইয়াস আছড়ে পড়ার পর এখন পাড়ি দিয়েছে ঝাড়খন্ডে। সেখানেও ভারী বৃষ্টি হচ্ছে। এই অবস্থায় জেলার আশ্রয় শিবির গুলিতেই আরও কদিন রাত কাটাতে হবে জেলার ইয়াস দুর্গত মানুষজনকে। সারা জেলায় ইতি মধ্যে প্রায় এক লাখের কাছাকাছি মানুষ শিবিরে আশ্রয় নিয়েছেন।


জেলার ১৩১৪ টি আশ্রয় শিবিরে রয়েছেন ৯৬,৪৮৮ জন এমনটাই জেলা প্রশাসন সূত্রে জানা গেছে। এদিন দুপুরে জেলার বিভিন্ন ত্রাণ শিবির ঘুরে দেখেন জেলা শাসক কে,রাধিকা আয়ার। প্রথমে বাঁকুড়া শহর লাগোয়া জগদল্লা গোড়াবাড়ি প্রাথমিক স্কুলের শিবির পরিদর্শনে যান। এবং মামুষজনের সাথে কথাও বলেন। এরপর তিনি যান বিষ্ণুপুর।

সেখানে কয়েকটি আশ্রয় শিবির ঘুরে দেখেন। বিষ্ণুপুর শহরের হাই স্কুলের আশ্রয় শিবিরের পাশাপাশি, চাকদহ প্রাথমিক স্কুল সহ কয়েকটি শিবির পরিদর্শন করেন তিনি। এবং নিজে হাতে ভাত পরিবেশন করেন আশ্রিত মানুষজনকে। জেলা শাসক কে রাধিকা আয়ার জানান, জেলায় কমলা সতর্কতা রয়েছে। তাই পুরো প্রশাসন সক্রিয় ছিল। ফলে, প্রাণ হানি এড়ানো গেছে।


প্রায় এক লাখের কাছাকাছি মানুষকে নিরাপদ আশ্রয়ে রাখা হয়েছে। এবং পরিস্থিতির উন্নতি ও দুর্যোগের ঝুঁকি না কমা পর্যন্ত এই আশ্রয় শিবিরেই মানুষজনকে রাখা হবে। বিভিন্ন দপ্তর জেলার ইয়াসের জেরে ক্ষয়,ক্ষতিরও হিসেব করছেন। তা কয়েকদিনের মধ্যেই চুড়ান্ত করে রাজ্যকে রিপোর্ট দেওয়া হবে বলেও জানান তিনি।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story