বুটিক,পার্লার,স্পা

পোশাক কিনুন ৫০% পর্যন্ত ছাড়ে! বাঁকুড়ায় শান্তিনিকেতন বুটিকে মেগা চৈত্র সেল ধামাকা।

কিছু,কিছু আইটেমে ৫০% পর্যন্ত ছাড় মিলছে। পাশাপাশি,অন্যন্য আইটেমে সরাসরি ৩০% অফার রয়েছে। বেডসিট,শাড়ি,কাঁথা স্টিচের প্রচুর ভ্যারাইটি রয়েছে এখানে। মেয়েদের আইটেম তো রয়েইছে।আর ছেলেদের একেবারে ট্রেন্ডি লুকের পাঞ্জাবি মিলছে অফার প্রাইসে।মাত্র ১৫০ টাকায় পেয়ে যাবেন খাদির পাঞ্জাবি।

পোশাক কিনুন ৫০% পর্যন্ত ছাড়ে! বাঁকুড়ায় শান্তিনিকেতন বুটিকে মেগা চৈত্র সেল ধামাকা।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : শান্তিনিকেতনের পোশাক এখন বাঁকুড়াতেই মিলছে,তাও আবার ৩০-৫০% পর্যন্ত ছাড়ে! অবিশ্বাস্য মনে হলেও এটাই ষোলোআনা সত্যি। বাঁকুড়া শহরের উপকন্ঠে করগাহিড় চৌমাথা মোড়ের শান্তিনিকেতন বুটিকে চলছে মেগা চৈত্র সেল অফার।এছাড়া ৫০০ টাকায় ৪ টে কুর্তির অফারও রয়েছে পুরো চৈত্র মাস জুড়ে। এবং মাত্র ৪০০ টাকায় মিলছে কাঁথা স্টিচের এক জোড়া কুর্তি।এইসব কুর্তির কাস্টমার রিভিউ এবং রেটিং যথেষ্ট ভালো। তাই চোখ বন্ধ করে এই অফারের সুযোগ নিতে পারেন আপনিও।এছাড়া কিছু,কিছু আইটেমে সরাসরি ৫০% পর্যন্ত ছাড় মিলছে।

পাশাপাশি,অন্যন্য আইটেমে সরাসরি ৩০% অফার রয়েছে। বেডসিট,শাড়ি,কাঁথা স্টিচের প্রচুর ভ্যারাইটি রয়েছে এখানে। মেয়েদের আইটেম তো রয়েইছে।আর ছেলেদের একেবারে ট্রেন্ডি লুকের পাঞ্জাবি মিলছে অফার প্রাইসে।মাত্র ১৫০ টাকায় পেয়ে যাবেন খাদির পাঞ্জাবি, এছাড়া কাঁথা স্টিচ ও এপ্লিকের পাঞ্জাবি পাবেন শান্তিনিকেতনের চেয়েও কমদামে।এছাড়া রয়েছে শান্তিনিকেতনের ব্যাগের বিপুল সম্ভার।এই ব্যাগের রেঞ্জ শুরু হচ্ছে মাত্র ৯০ টাকা থেকে। পুরো চৈত্র মাস জুড়ে এখানে রয়েছে অফারের ছড়াছড়ি।রেডিমেড পোশাক তো পাবেনই।চাইলে আপনি কাস্টমাইজও করে নিতে পারবেন।

শান্তিনিকেতনে এদের ম্যানুফ্যাকচারিং ইউনিটে আপনার পছন্দ মতো পোশাক বানানো সুবিধাও রয়েছে।তবে,সেক্ষেত্রে আপনাকে মূল্য ও সময় সামান্য বাড়াতে হবে। আপনি, যেকোন প্রয়োজনে সরাসরি ফোন করে নিতে পারেন বুটিকের কাস্টমার সাপোর্ট নাম্বার:89186 51056 তে। দোকানে গিয়ে কেনাকাটা করার পাশাপাশি,অনলাইনেও আপনি জিনিস কিনতে পারবেন। তাই দেরি না করে স্টক শেষ হওয়ার আগেই চলে আসুন বাঁকুড়ার শান্তিনিকেতন বুটিকে৷ ঠিকানা করগাহিড় চৌমাথা মোড়,বাঁকুড়া।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story