এম্বুল্যান্সে ঢেকে দেওয়া নাম বের করলেন স্ত্রী! তার জেরে আদর্শ নির্বাচনী বিধি লঙ্ঘনের কোপে প্রার্থী? #দেখুন 🎦ভিডিও প্রতিবেদন।

এম্বুল্যান্সে ঢেকে দেওয়া নাম বের করলেন স্ত্রী! তার জেরে আদর্শ নির্বাচনী বিধি লঙ্ঘনের কোপে প্রার্থী? #দেখুন 🎦ভিডিও প্রতিবেদন।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (বলরাম চক্রবর্তী, কোতুলপুর) : কোতুলপুরে স্বামীর বিধায়ক উন্নয়ন তহবিলে দেওয়া এম্বুলেন্সে অ্যাডহেসিভ টেপ দিয়ে ঢেকে দেওয়া নাম, সুজাতা দেবী টেপ তুলে বের করায়, এবার আদর্শ নির্বাচনী বিধি লঙ্ঘনের কোপে পড়তে চলেছেন বিষ্ণুপুর লোকসভার বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ! যদিও তিনি হাইকোর্টের রায়ে জেলায় ঢুকতেই পারেন নি। তবুও যেহেতু তার স্ত্রী তার হয়ে প্রচার কর্মসূচিতে অংশ নিয়ে এই কান্ড করে বসেন তাই তার দায় সৌমিত্রর ওপরই বর্তাবে। এখানে সুজাতা দেবী যেহেতু প্রার্থী নন, তাই তার ওপর এমসিসি মানা,বা না মানার প্রশ্ন আসে না। তবে এই ঘটনায় প্রার্থী সৌমিত্র কে কারণ দর্শানোর নোটিশ পাঠাতে পারে নির্বাচন দপ্তর? সে জন্য ইতিমধ্যেই কোতুলপুরের বিডিও'র কাছ থেকে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন বিষ্ণুপুরের মহকুমা শাসক মানস মন্ডল। তিনি সাংবাদিকদের জানান,এমসিসি মেনেই প্রশাসন এম্বুলেন্সে লেখা নাম ঢেকে দিয়েছিল। তাই এটা ছিঁড়ে ফেলা এমসিসি লঙ্ঘন করার সামিল। এবং তা প্রমাণ হলে নিয়ম ও আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে। আন্যদিকে,সুজাতা দেবী আভিযোগ তুলেছেন যে, শাসক দলের মদত পুষ্ঠ দুষ্কৃতিরা এই কাজ করেছে। এবং এটা উদ্দেশ্য প্রণোদিত। যদিও মহকুমাশাসক সাফ জানিয়াছেন এটা এমসিসি রক্ষা করতেই প্রশাসনের তরফে করা হয়েছে। ফলে "নাম ঢাকা কান্ড" - ঘিরে শুরু হয়েছে জোর চাপান উতোর।

#দেখুন 🎦 ভিডিও।👇[embed] href="https://www.bankura24x7.com/abhishek-declared-marathon-campaign-program/img-20190318-wa0021/" rel="attachment wp-att-4021">

Next Story