জেলার গননা কেন্দ্রগুলি ঘিরে ত্রি- স্তরীয় নিরাপত্তা ব্যবস্থা,মোতায়েন থাকছে চার কোম্পানি কেন্দ্রীয় বাহিনী।

জেলার গননা কেন্দ্রগুলি ঘিরে ত্রি- স্তরীয় নিরাপত্তা ব্যবস্থা,মোতায়েন থাকছে চার কোম্পানি কেন্দ্রীয় বাহিনী।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ত্রি- স্তরীয় নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে জেলার দুই লোকসভা কেন্দ্রের ভোট গননার চুড়ান্ত প্রস্তুতি শেষ। কাল সকাল আট টা থাকে কাউন্ট ডাউনের পালা। গননার দিন জেলার দুই লোক সভার গননার নিরাপত্তার জন্য দুই কোম্পানি করে মোট চার কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকছে। এর পাশাপাশি,১১০০ রাজ্য পুলিশ এবং ১৫০ পুলিশ আধিকারিক নিরাপত্তার দায়িত্বে থাকছেন।বাঁকুড়ার তিনটি গননা কেন্দ্র খ্রিস্টান কলেজে, মিশন বয় ও মিশন গার্লস স্কুল এবং বিষ্ণুপুরের কেজি ইঞ্জিনিয়ারিং কলেজ যাতায়াতের পথে বিশেষ ট্রাফিক ব্যবস্থাও থাকবে। এমন কি গননা কেন্দ্র গুলিতে নজরদারীর জন্য গড়া তোলা হয়েছে বড়ো,বড়ো "ওয়াচ টাওয়ার"। গননা কেন্দ্রের ১০০ মিটার দুরত্ব ঘিরে জারী থাকছে ১৪৪ ধারা। রাজনৈতিক দলের ক্যাম্পও থাকবে ১০০ মিটার দূরে।

জানা গেছে,স্ট্রং রুম থেকে গননা কেন্দ্রে ইভিএম পোঁছানোর সময় নিরাপত্তার দায়িত্বে থাকবে কেন্দ্রীয় বাহিনী। গননা কেন্দ্রেও তাঁরাই নিরাপত্তা সামাল দেবেন। আর গননা কেন্দের মূল ফটকে মোতায়েন থাকবে সসস্ত্র বাহিনী। এর পাশাপাশি, গননা কেন্দ্রের প্রবেশের সময় মেটাল ডিটেক্টর বসানো থাকছে।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed] href="https://www.bankura24x7.com/bishnupur-tmc-candidates-vote-campaign/img-20190222-wa0013-2/" rel="attachment wp-att-3983">

Next Story