কোভিড কড়চা

ছয় আর নয়ের গেরোয় জেলা! একদিনে ৩ করোনা আক্রান্তের মৃত্যু, এছাড়াও মেডিকেল মৃত্যু এক বৃদ্ধার। একদিনে আক্রান্ত ও সেরে ওঠার সংখ্যা ৯৬।

ফের জেলায় করোনায় একদিনে তিন জনের মৃত্যু হল।এছাড়া বাঁকুড়া মেডিকেলের ফীভার ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে মৃত এক বৃদ্ধা। জেলায় এপর্যন্ত মোট মৃতের সংখ্যা বেড়ে হল ২৯ জন। পাশাপাশি,জেলায় একদিনে নুতন আক্রান্ত হলেম ৯৬ জন, আবার সেরেও উঠলেন ৯৬ জন।

ছয় আর নয়ের গেরোয় জেলা! একদিনে ৩ করোনা আক্রান্তের মৃত্যু, এছাড়াও মেডিকেল মৃত্যু এক বৃদ্ধার। একদিনে আক্রান্ত ও সেরে ওঠার সংখ্যা ৯৬।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলায় ফের করোনার ভয়াল দাপট। একদিনে এই ভাইরাসের সংক্রমণে প্রাণ হারালেন তিন জন। ফলে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের মোট সংখ্যা বেড়ে হল ২৯ জন। পাশাপাশি, একদিনে নুতন করে আক্রান্ত হলেন ৯৬ জন। আবার একদিনে সেরে ওঠার সংখ্যা ৯৬ জন। তবে এই নয় আর ছয়ের গেরোয় প্রাণও হারালেন তিন জন। আবার সক্রিয় আক্রান্তের সংখ্যাতেও ছয়,নয় আর তিনের গেরো। জেলায় মোট সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৬৩৯ জন। আর জেলায় এপর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩,৮৬৪ এবং মোট সেরে উঠেছেন ৩,১৯৬ জন। আজ স্বাস্থ্য দপ্তরের বুলেটিন থেকে এই খবর জানা গেছে।

সারা জেলার সাথে বাঁকুড়া শহরেও দ্রুত হারে ছড়াচ্ছে করোনা। ইতিমধ্যেই আক্রান্তের সংখা ট্রিপল সেঞ্চুরি ছাড়িয়ে গেছে৷ অন্যদিকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালের ফীভার ওয়ার্ডে কোভিড আক্রান্ত এক বৃদ্ধার মৃতু হয়েছে। তিনি ক্যানসারে আক্রান্ত ছিলেন। তার প্রথমিক কোভিড রিপোর্ট পজেটিভ আসে। তার পর সেকেন্ডারি টেস্টে করার কথা ছিল। তার আগেই তিনি মারা যান। এবং তিনি যেহেতু প্রাথমিক র‍্যাপিড টেস্টে পজেটিভ চিহ্ণিত হন তাই তার মরদেহ পরিবারের হাতে তুলে না দিয়ে কোভিড আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির শবদাহের প্রটোকল এক্ষেত্রেও মানা হবে বলে জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story