কোভিড কড়চা

অক্সিমিটার,থার্মালগানের কালোবাজারি,বিষ্ণুপুরে এসডিপিও'র নেতৃত্বে অভিযান,আটক এক ব্যবসায়ী।

অক্সিমিটার,থার্মালগানের কালোবাজারি,বিষ্ণুপুরে এসডিপিওর নেতৃত্বে অভিযান,আটক এক ব্যবসায়ী।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : কোভিডের দ্বিতীয় ঢেও আছড়ে পরার পর জেলাতেও চাহিদা বাড়ছে অক্সিমিটার,থার্মালগান সহ কোভিডের চিকিৎসায় ব্যবহৃত ওওষুধপত্রের। আর এই চাহিদার তুলনায় যোগান কম হওয়ায় এক শ্রেণীর ব্যবসায়ী এই সব জিনিস নিয়ে কালোবাজারি শুরু করে দিয়েছেন। জেলার মহকুমা শহর বিষ্ণুপুরে এমন অভিযোগ পেয়ে এসডিপিও কুতুবউদ্দিন খানের নেতৃত্বে বিশেষ অভিযান চালানো হয়।


শহরের ওষুধ দোকান ও কোভিড চিকিৎসায় কাজে লাগে এমন সামগ্রী বিক্রি হয় সেইসব দোকানে হানা দেওয়া হয়। বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালের সামনে একটি দোকান থেকে বেশী দামে অক্সিমিটার,থার্মালগান অনেকবেশী দামে বিক্রি হচ্ছিল।

তা একেবারে হাতেনাতে ধরে ফেলেন এসডিপিও। এবং কালোবাজারির অভিযোগে তাকে আটক করে বিষ্ণুপুর থানার পুলিশ।প্রসঙ্গত, বেশকিছুদিন ধরেই বিষ্ণুপুর জুড়ে এই ধরণের কালোবাজারির অভিযোগ আসছিল পুলিশের কাছে। গত কয়েকদিনে এমন অভিযোগ আসার ঘটনা বাড়তে থাকে। তাই এসডিপিও কুতুবউদ্দিন খান বুধবার বিষ্ণুপুর শহর জুড়ে অভিযান চালান। সেই সময় হাতে,নাতে ধরা পড়েন এক ব্যবসায়ী।


কেবল বিষ্ণুপুর নয় এমন অভিযোগ জেলার সদর শহর বাঁকুড়া, পুরশহর সোনামুখী সহ জেলার বিভিন্ন মফস্বল থেকেও শোনা যাচ্ছে। তাই আম জনতার হয়রানি এড়াতে জেলার সর্বত্রই এই কালোবাজারির বিরুদ্ধে পুলিশ,ড্রাগকন্ট্রোল ও স্বাস্থ্য দপ্তরের নিয়মিত অভিযান চালানো জরুরি হয়ে পড়েছে। তা বলাই বাহুল্য।

এখন দেখার,জেলা ও পুলিশ প্রশাসন সারা জেলায় এই ধরনের কালোবাজারি রুখতে ক ব্যবস্থা নেয়? সেদিকেই নজর রইল সবার।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story